×
বিনোদন

যেমন রূপ তেমন গুন! সৌন্দর্যে বলিউডের যেকোনো নায়িকাদের টেক্কা দেবে সঞ্জয় কন্যা ত্রিশলা, রইল ছবি

Advertisements
Advertisements

বলিউডের এক অন্যতম জনপ্রিয় অভিনেতা ‘সঞ্জয় দত্ত’ (Sanjay Dutt)। স্বনামধন্য তারকা সুনীল দত্ত ও নার্গিস দত্তের সন্তান তিনি। একসময় বলিউডের চুটিয়ে অভিনয় করলেও, তাকে নিয়ে নানান বিতর্ক সর্বদাই লেগে থাকত। কখনো বা ড্রাগ নেওয়া, আবার কখনো বেআইনি অস্ত্র রাখার অপরাধে তাকে জেলে পাঠানো হয়। তবুও এমবিবিএস মুন্না ভাইয়ের অভিনয় দক্ষতার জন্য, সব সময় তিনি দর্শকমহলে চর্চিত হয়ে আসছেন।

Advertisements

তবে আজকের এই প্রতিবেদনে আলোচ্য বিষয় সঞ্জয় দত্ত নয়, তার কন্যা ত্রিশলা। সঞ্জয় দত্তের প্রথম পক্ষের মেয়ে ছিল ত্রিশলা। সঞ্জয় দত্ত প্রথমবার ‘রিচা শর্মা’কে বিয়ে করেছিলেন, এরপর ১৯৮৮ সালে জন্ম হয় ত্রিশলার কিন্তু মা মারা যাওয়ার পর মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিল ত্রিশলা। ছোট থেকেই বড় হয়ে উঠেছিল দাদু দিদার কাছে। বর্তমানে সে হয়ে উঠেছে একজন বড়ো মাপেল সাইকোথেরাপিস্ট।

অভিনয় জগতের সাথে তার কোন সম্পর্ক না থাকলেও, সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মাঝেই চর্চা শুরু হয় তাকে নিয়ে। ত্রিশলা মাঝে মাঝেই মনোরোগের নানান দিক সম্পর্কেই বক্তব্য রাখেন, সোশ্যাল মিডিয়ার পাতায় আর এগুলি অতি সহজেই ভাইরাল হয়ে ওঠে। বর্তমানে সে বসবাস করেন নিউইয়র্কে।

কেউ যদি ভেবে থাকে দূরে থাকায়, বাবার সাথে তার কোন রকমই সম্পর্ক নেই; সেটি একদমই ভুল। বাবার সাথে বেশ ভালই যোগাযোগ রেখেছে মেয়ে ত্রিশলার। সোশ্যাল মিডিয়ার পাতায় তাদের নানান ফটো দেখা যায় একসাথে। এছাড়াও ত্রিশলা তার জন্মদিনটি প্রতিবছর
বাবার সাথে একসাথে কাটায়।

Advertisements