বিনোদন

রানু মন্ডলকে বিয়ে করলেন স্যান্ডি সাহা! সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই ফুলশয্যার ভিডিও দেখার আবদার নেটজনতার

সোশ্যাল মিডিয়া বিভিন্ন মানুষকে জনপ্রিয়তা এনে দিয়েছে আর এর মধ্যেই পরে ‘স্যান্ডি সাহা’ (Sandy Saha); যিনি বাঙালির বর্তমান প্রজন্মের কাছে এক হাস্যকর মানুষ হিসেবে ধরা দিয়েছে। বিভিন্ন সময়ে অদ্ভুত ক্রিয়াকলাপের দ্বারা হাসির খোরাক হয়ে দাঁড়ান তিনি। এবার রানাঘাটের গায়িকা ‘রানু মন্ডল’ (Ranu Mondal) কে পাত্রী করে বসলেন তিনি।

সোশ্যাল মিডিয়ার পাতায় কনটেন্ট ক্রিয়েটার হিসেবে অধিক জনপ্রিয়তা অর্জন করেছে সে। তবে শুধু সোশ্যাল মিডিয়ায় নানার ট্রোলের শিকার হয়েই তার জনপ্রিয়তা থেমে নেই; বর্তমানে অভিনয় জগতে পদার্পণ করেছেন তিনি। ‘বসন্ত বিলাস মেসবাড়ী’ নামক এক ধারাবাহিকে দেখা মিলেছে স্যান্ডি সাহার। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তার বেশ কয়েকটি ছবিকে ঘিরে শেরগোল পরেছে! যেখানে দেখা গেছে, তিনি রানু মন্ডলের সাথে বেশ কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন “রানুদিকেও বিয়ে করলাম”!

উক্ত ছবিগুলিতে ‘রানু মন্ডল’কে দেখা গেছে একটি লাল রঙের নাইটি পডরে এবং স্যান্ডি সাহা ছিল কালো টি শার্ট ও কালো পাজামা পরে। দুজনের গলাতেই আবার রজনীগন্ধার মালা! ঠিক যেন বিয়ের আসরের ছবি। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি দেওয়া মাত্রই, সেগুলি ভাইরাল (viral) হয়ে উঠেছে। বিভিন্ন মন্তব্যে ভরে উঠেছে পোষ্টের কমেন্ট বক্স। কমেন্ট বক্সে স্যান্ডি সাহা লিখেছেন, “কেমন লাগছে আমাদের”? আর তার রিপ্লাইয়ে কেউ লিখেছে, “এতদিন ভালো লাগছিল কিন্তু এখন যাকে বিয়ে করলেন, কয়েকদিন পর তিনিই বলবে আই ফরগেট।“ কেউ আবার লিখেছে, “ফুলশয্যার ছবি চাই”।

Related Articles