বিনোদন

বড়দিনে স্যান্টাক্লজের পোশাকে দুর্দান্ত রিল ভিডিও বানিয়ে ভাইরাল হলেন অভিনেত্রী সন্দীপ্তা, রইলো মিষ্টি ভিডিও

বড়দিনের আমেজে মেতে উঠেছে শহর, মেতে উঠেছেন সাধারন থেকে সেলিব্রিটি প্রত্যেকেই! আর নিজেদের বড়দিনের খুশির আমেজকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের মাঝে ছড়িয়ে দিয়েছেন তারা। সম্প্রতি সেই তালিকায় নাম উঠল টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেনের। সম্প্রতি বড়দিনের শুভক্ষণে সান্তা সেজে রিল ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী!ভাইরাল হওয়া এই ভিডিওটিতে তাকে দেখাচ্ছিলো স্বর্গ থেকে নেমে আসা এক লালপরী স্বরূপ। লাল রঙের স্লিভলেস ফ্রক, লাল হাই হিল সুজ, খোলা চুল এবং ঝলমলে হাসিতে “সিক্রেট সান্তা”র বেশে অভিনেত্রী ধরা দিলেন তার অনুগামীদের কাছে। ব্যাকগ্রাউন্ডে বাজছে বিখ্যাত ক্রিসমাস আবহের ইংরেজি গান, “স্যান্টাক্লজ ইজ কামিং টু টাউন”। বলাবাহুল্য অভিনেত্রীর এই লাবণ্যময়ী রূপ দেখে রীতিমত মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

সেদিনের ভিডিওটি পোস্ট করার মাধ্যমে অভিনেত্রী তার অনুগামীদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। বলাবাহুল্য ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটমহলে। বয়স মধ্যতিরিশ পাড় হলেও তার রূপের জাদুতে ঘায়েল হন আট থেকে আশি। বাংলা ধারাবাহিক জগতের মিষ্টি অভিনেত্রীদের তালিকায় বরাবরই প্রথম সারিতে থাকেন সন্দীপ্তা।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

বর্তমানে রানী রাসমণি ধারাবাহিকের উত্তর-পর্বে মা সারদার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে সন্দীপ্তাকে। তবে সূত্রের খবর অনুযায়ী খুব শীঘ্রই শেষ হতে চলেছে এই ধারাবাহিক। ফের নতুন কোন ধারাবাহিকে দেখা যেতে চলেছে সন্দীপ্তাকে সেই দিকেই তাকিয়ে রয়েছেন অনুগামীরা। প্রায় এক দশকেরও বেশি সময় ধরে বাংলা ধারাবাহিক জগতে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি।পাশাপাশি বড় পর্দা থেকে ওয়েব সিরিজ সবেতেই দেখিয়েছেন তার অভিনয়ের জাদু। সব মিলিয়ে অভিনেত্রীর জনপ্রিয়তা যে বর্তমানে আকাশচুম্বী এ কথা বলার অপেক্ষা রাখে না!

Related Articles