×
বিনোদন

Sandipta Sen: ডিপনেক ব্লাউজ এবং বেগুনি শাড়িতে সোশ্যালে মিডিয়ার উত্তাপ বাড়ালেন সন্দীপ্তা! মিষ্টি হাসিতে মুগ্ধ নেট পাড়ার বাসিন্দারা

Advertisements
Advertisements

টলি পাড়ার অন্যতম জনপ্রিয় মুখ ‘সন্দীপ্তা সেন’ (sandipta sen); যার অভিনয় দক্ষতা থেকে শুরু করে সৌন্দর্যের মাধুর্য সবকিছুতেই পাগল দর্শকেরা। তার ফ্যান-ফলোয়ার্স সংখ্যাও নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ার পাতায় বিভিন্ন সময় তিনি নিজেকে সাজিয়ে তোলেন, বিভিন্ন রূপে আর সেগুলি থাকে যথেষ্ট প্রশংসনীয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সম্প্রতি তার বেগুনি শাড়ি পরা বেশ কিছু ফটো ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানে তাকে দেখা যাচ্ছে পার্পেল রঙের সুতির শাড়িতে; যা আসলে একটি হাতে বোনা ‘খাদি শাড়ি’, এর সাথে মানানসই নীল রঙের ডিপ-নেকের ব্লাউজ। এরকম একটি শাড়ির সাথে হালকা মেকআপ এবং খোলা চুলে নিজেকে সাজিয়ে তুলেছে সন্দীপ্তা সাথে তো আছেই তার মন মাতানো হাসি। তবে যে কেউ চাইলেই এইরকম শাড়ির সাথে, সিলভার অক্সিডাইসড জুয়েলারি ও হাকোবা ব্লাউজে সাজিয়ে তুলতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই নেটিজেনদের মন কেড়েছে ছবির ক্যাপশন অনুযায়ী বোঝাই গেছে ‘রবীন্দ্র জয়ন্তী’ উপলক্ষে ‘সন্দীপ্তা’ তার ফ্যান-ফলোয়ার্সদের সাথে শেয়ার করে নিয়েছিলেন এই লুক। তার পরিহিতা শাড়িটি ‘গুলমোহর কলকাতার” এক বিশেষ সুন্দর জামদানি ডিজাইনার হাউস এটির নাম রেখেছে ‘জামিনী’। শাড়ি জুড়ে রয়েছে বুনন। বলা বাহুল্য, সন্দীপ্তা যেন উপযুক্ত হয়ে উঠেছে এই শাড়ির সাথে।

Advertisements