Sunday, November 28, 2021

জনপ্রিয় হিন্দি গান ‘জুগ্নু’-তে নাচ করলেন অভিনেত্রী সন্দীপ্তা, মুহূর্তে ভাইরাল ভিডিও

স্পটিফাই হোক কিম্বা ইউটিউব গান শুনুন কিংবা ভিডিও দেখুন মাঝখানে বাদশা বাবাজি এসে আপনাকে কয়েকবার “যুগনু” গানে নাচ শিখিয়ে দিয়ে যাবেন! আজ্ঞে হ্যাঁ সম্প্রতি রাপার কিং বাদশার যুগনু গানটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এই গানে রিল ভিডিও থেকে শুরু করে ডান্স ভিডিওস বানাচ্ছেন। বাদ যাচ্ছেনা সেলিব্রিটিরাও! সম্প্রতি টলি শিল্পী সন্দীপ্তা সেন ফাঁকা ঘরে যুগনু গানের তালে নাচ করে ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায়।

মিষ্টিস্বভাবের এই নায়িকার অভিনয় এবং ফটোশুট আগেই পছন্দ ছিল তার অনুরাগীদের। তবে সম্প্রতি এই ইনস্টাগ্রাম রিলে নাচের মাধ্যমে তিনি বুঝিয়ে দিলেন বলিউডের ডান্স ফর্ম এও তুখোর তিনি। ফাঁকা ঘরে হালকা সবুজ রঙের প্যান্ট, নুডলস স্ট্রিপ টপ ও হাই হিলস এ গানের প্রতিটি বিট মিলিয়ে নাচলেন তিনি। গলায় ছিল একটি ব্যালো হার সাথে খোলা চুল ও মেকআপে অভিনেত্রীকে দেখাচ্ছিলো ভারি সুন্দর।

ফাঁকা ঘরে গানটির প্রতিটি বিটে বডি মোমেন্ট করে দুর্দান্ত বলিউড স্টাইলে নেচেছেন অভিনেত্রী। ভিডিওটি আপলোড করা মাত্রই প্রায় 77 হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। সাথে বয়ে গেছে লাইক ও কমেন্ট এর বন্যা। মিষ্টি ধাঁচের অভিনেত্রীকে এমন ফায়ারি গানে ডান্স করতে দেখে উৎসাহী হয়ে পড়েছেন তার অনুরাগীরা।

দীর্ঘ 14 বছর আগে তিনি অভিনয় জগতে পা রেখেছেন সন্দীপতা। একের পর এক দুর্দান্ত ধারাবাহিক ও চলচ্চিত্র উপহার দিয়ে গিয়েছেন অনুরাগীদের। বর্তমানে অভিনেত্রীর পাইপলাইনে প্রচুর কাজ। একটি দীর্ঘস্বাস ফেলারও সময় নেই তার কাছে। তবে প্রতিদিনের এই ব্যস্ততার মাঝেই যোগব্যায়াম ও পুষ্টিকর খাদ্যাভ্যাসের মাধ্যমে নিজেকে ওয়েল মেইনটেইন্ড রাখেন অভিনেত্রী। সামনেই মুক্তি পেতে চলেছে মৈনাক ভৌমিক পরিচালিত সন্দীপতা সেন অভিনীত “একান্নবর্তী” মুভি।

⚡ Trending News

আরও পড়ুন