বিনোদন

সুইজারল্যান্ডের রাস্তায় উদ্দাম নাচ অভিনেত্রী সন্দীপ্তার! প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

টলিউডের (tollywood) এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘সন্দীপ্তা সেন’ (sandipta sen); ৩৫ বছর বয়স হয়ে গেলেও তার গ্ল্যামার যেন দিন দিন বাড়তেই থাকছে। বারবারই নিজেকে লাইমলাইটে রাখে এই অভিনেত্রী। স্টার জলসার (star jalsha) জনপ্রিয় ধারাবাহিক দুর্গার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেছিলেন তিনি। এরপরই একের পর এক অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন কেড়ে নিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি ওটিটি প্লাটফর্মের রিলিজ করেছে সন্দীপ্তা অভিনীত ‘বোধন’, যেখানে একটি প্রফেসরের চরিত্রে দেখা গেছে অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

Shared post on

এইসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়শই বিভিন্ন লুকে সে ধরা দেয় সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে তার একটি ভিডিওকে ঘিরে শোরগোল পড়ে গেছে নেটদুনিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় তামিল সিনেমার এক জনপ্রিয় টিউনে সব তারকারাই নজরকাড়ছিল; এবার সেই দলে নাম লেখালেন অভিনেত্রী সন্দীপ্তাও।

 

View this post on Instagram

 

Shared post on

সুইজারল্যান্ডের বেসেলের রাস্তায় অভিনেত্রী সন্দীপ্তাকে দেখা গেল সাদা রঙের সোয়েট শার্ট এবং কালো রঙের ডেনিম পরে, ওই তামিল টিউনেই নাচ করতে। এর সাথেই তার পায়ের কালো হিলসে সকলেরই চোখ যাচ্ছিল। স্বাভাবিকভাবেই তার নৃত্য উপস্থাপনায় দর্শকদের একাংশের নজর কেড়েছেন তিনি।

Related Articles