বিনোদনভাইরাল ভিডিও

‘চকা চক’, গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে ‘দিদি নং ১’ এর মঞ্চ কাঁপালেন সন্দীপ্তা সেন, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। একাধিক ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। ‘দুর্গা’, ‘টাপুর টুপুর’ থেকে ‘প্রতিদান’, সম্প্রতি শেষ ‘করুণাময়ী রানি রাসমণি’। উল্লেখ্য ‘করুণাময়ী রানি রাসমণি’-র উত্তর পর্বে মা সারদার চরিত্রে অভিনয় করে দর্শকদের ভীষন প্রিয় হয়ে উঠেছিলেন তিনি।

অভিনয়ের পাশাপাশি সন্দীপ্তা (Sandipta Sen) সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয়। এছাড়া অভিনেত্রীর নাচের প্রতিভার বিষয়ে তো আলাদা করে কিছু বলার নেই। হামেশাই নাচের ভিডিও করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে থাকেন অভিনেত্রী। তবে, এবার জি বাংলার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে ভাইরাল হলো সন্দীপ্তার নাচের রিল ভিডিও।

আসলে ‘দিদি নং ১’ (Didi No 1)-এর সেটে সেই নাচের ভিডিওটি রেকর্ড করা হয়। সন্দীপ্তার পেছনে সকলের প্রিয় দিদি রচনা ব্যানার্জীকেও দেখা গেছে সেই ভিডিওতে। এদিন সন্দীপ্তার পরনে ছিল লাল রঙের লং আনারকলি ও হলুদ রঙের ওড়না। আনারকলি ও ওড়নার পার সবুজ রঙের। কানে ঝোলা কানের দুল, পনি টেইল করা চুলে সন্দীপ্তাকে লাগছেও অসাধারণ।


‘Atrangi Re’ সিনেমার ‘ChakaChak’ গানে অসাধারণ নেচে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। এরই সঙ্গে নাচের সময় অভিনেত্রীর দুর্দান্ত মুখের এক্সপ্রেশন মুহূর্তেই মন কেড়েছে নেটিজেনদের। প্রসঙ্গত, সিরিয়াল ছাড়াও ওয়েব সিরিজ এবং বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন সন্দীপ্তা সেন।

Related Articles