×
বিনোদনভাইরাল ভিডিও

Sandipta Sen : জিন্স-প্যান্ট সোয়েটার পরে মেক-আপ ছাড়াই ‘পরদেশি’ গানে উদ্দাম নাচ সন্দীপ্তার, ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

মা সারদা সকাল সকাল আবার নাচতে শুরু করেছেন। কিন্তু কেন? তবে এটা আনকমন ব্যাপার কিছু নয়। এখন সোশ্যাল মিডিয়ার যুগে সবটাই সম্ভব। মা সারদাও নাচে আবার দুর্গাও নাচে। আপনারা কি মনে করলেন, স্বর্গের দেবীরা এসে নাচছে সত্যিই সত্যই! না মোটেও নয়। বঙ্গ ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের ক্ষেত্রে ধারাবাহিকের চরিত্রের জন্যে তাঁদের নানা সময়ে নানা দেবীর সাজে ধরা দিতে হয়। তেমনি এখন করুনামযী রানী রাসমনী ধারাবাহিকে মা সারদার ভূমিকায় আছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

যিনি মাঝেমধ্যেই ধারাবাহিকের সাজ ধুয়ে মুছে একেবারে শেষ করে ইনস্টাগ্রাম রিলস ভিডিওতে নিজেকে সামিল করেন। সম্প্রতি আবার একটি কালো বর্ণের স্ক্রিন ফিট পোশাক পড়ে জনপ্রিয় হিন্দি গান ‘ও পারদেসি’ গানটিতে জমিয়ে নাচলেন তিনি সন্দীপ্তা। কোনও একটি অডিটোরিয়ামের ভিতরে। বাধা চুল ন্যুড মেক-আপ, এবং সেক্সি ফিগারে অভিনেত্রীকে লাগছিল হট বম্ব। এই ভিডিওতে হাজার হাজার পছন্দের সংখ্যা পেরিয়েছে অনেকটাই।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

২০০৮ সালে “দুর্গা” ধারাবাহিকের মাধ্যমে পা রেখেছিলেন অভিনয় জগতে অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। তারপর থেকেই তিনি ধারাবাহিকের নায়িকাদের মধ্যে হয়ে গিয়েছেন দর্শকদের পছন্দের নায়িকা। পর পর একের পর এক হিট ধারাবাহিক উপহার দিয়েছেন তিনি বাংলা টেলি ইন্ডাস্ট্রিকে। তবে তিনি চার বছর ধারাবাহিকের থেকে অনেকটাই দূরে চলে গিয়েছিলেন। তখন তাঁর Attachment ছিল বড় পর্দার আর ওয়েবসিরিজের সঙ্গে। তবে সেগুলির পাশাপাশি এখন আবারো তিনি টেলি পর্দায় ফিরেছেন।

Advertisements