×
বিনোদন

এখন মেয়ে আর পাত্তা দেয় না ! দাদাগিরির মঞ্চে সানাকে নিয়ে মুখ খুললেন সৌরভ

Advertisements
Advertisements

একসময় ভারতীয় ক্রিকেট দলের হয়ে দাদাগিরি করেছেন তিনি আর এখন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসক হিসেবে রয়েছেন। কথা হচ্ছে সৌরভ গাঙ্গুলীকে (Sourav Ganguly) নিয়ে। এসবের পাশাপাশি জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দাদাগিরি’-তে সঞ্চালকের ভূমিকায় দেখা মেলে অন্যধারার সৌরভের। খেলার বিভিন্ন প্রশ্ন ছাড়াও গল্পের মাধ্যমে প্রতিযোগীদের পাশাপাশি উঠে আসে সৌরভের‌ও ব্যক্তিগত ও পারিবারিক কিছু কথা।

Advertisements

দর্শকরা সৌরভের এই দিক দেখতে ভীষণ পছন্দ করেন। রিয়েলিটি শো গুলির টিআরপি তালিকায় ‘দাদাগিরি’ প্রায় প্রথম দিকেই থাকে। গত শনিবার দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়েছিলেন ‘টনিক’ সিনেমার কলাকুশলীরা। সিনেমায় মুখ্য চরিত্রে রয়েছেন দেব (Dev), তার সাথে অন্যান্য চরিত্রে আছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, তুলিকা বসু, নীল মুখোপাধ্যায়রা। শোয়ে প্রত্যেকেই হাজির হয়েছিলেন।

গল্প-প্রশ্ন-আড্ডায় জমে উঠেছিল শুটিং সেট, তার মাঝেই দেব সৌরভের উদ্দেশ্যে প্রশ্ন করেন তাঁর জীবনের টনিক কী। সৌরভের সোজাসাপ্টা উত্তর,”একটা সময় আমার জীবনের টনিক ছিল ক্রিকেট। তবে এখন সেটা পালটে গেছে। এখন আমার জীবনের তিনটে টনিক। আমার মা, স্ত্রী, মেয়ে। এরপর মধ্যে তৃতীয়জন সবার আগে… আমার মেয়ে। যদিও মেয়ে পাত্তা দেয় না। এখন ২০ হয়ে গেছে তো।”

বর্তমানে সৌরভের মেয়ে সানা পড়াশোনার জন্য লন্ডনে রয়েছেন, তিনি গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। মেয়েকে ভর্তি করতে সৌরভ ও ডোনা উভয়েই লন্ডন গিয়েছিলেন, সেই সময়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় সৌরভ পোস্ট করেন যা ভাইরাল হয়। আপাতত ডোনাও মেয়ের সাথে লন্ডনেই বসবাস করছেন।অপরদিকে দেবকে তাঁর জীবনের টনিক সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি উত্তর দেন,”সিনেমা হলের বাইরে নিজের ছবির নামের পাশে হাউজফুল বোর্ড দেখা।” উত্তর শুনে বর্ষীয়ান অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায় বলেন,”আসল টনিকটার নাম বলছে না।” উত্তরে দেব মুচকি হেসে আর কিছু না বললেও সকলেই বুঝতে পারেন পরান একথা দেবের প্রেমিকা রুক্মিনীর উদ্দেশ্যে বলেছেন।

Advertisements