বিনোদনভাইরাল ভিডিও

প্রয়াত লতা মঙ্গেশকরকে গান গেয়ে শ্রদ্ধা জানালেন সলমান খান, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়, রইল ভিডিও

লতা মাঙ্গেশকার (Lata Mangeshkar) -এর প্রয়ানে সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ সবাই গভীরভাবে শোকাহত। সুর সম্রাজ্ঞী গত ৬ই ফেব্রুয়ারী ৯২ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। প্রায় সব শিল্পীরাই তার উদ্দেশ্যে ফটো কিংবা গান দিয়ে নিজের মনের কথা লিখেছেন সোশ্যাল মাধ্যমে (Social Media)। লতাজির মৃত্যুর দিনই তার সাথে একটি ফটো দিয়ে নিজের মনের কথা লিখেছিলেন সলমান খান (Salman Khan)। তবে এবার এক ধাপ উপরে উঠে গেলেন তিনি। নিজের ইন্সটা হ্যান্ডেলে সলমান খান একটি ভিডিও শেয়ার করেছেন। যা সামনে আসতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।


ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাল্লু ভাই লতাজির উদ্দেশ্যে একটি গান গাইছেন। অভিনয়ের পাশাপাশি তিনি যে গান গাইতে ভালোবাসেন তা সবারই জানা। সিনেমা ও অ্যালবামে ইতি মধ্যেই প্লেব্যাক করেছেন সলমান। এবার লতাজির উদ্দেশ্যে সাল্লু ‘Lag Ja gale’ গানটি গেয়েছেন। ভিডিওতে তাকে নীল রঙের টি-শার্ট পরে দেখা গেল। তার সাথেই মাথায় চুল বড় ও দাড়ি ও রেখেছেন তিনি। নেটিজেনরা ভেবেই নিয়েজন নতুন সিনেমার লুক এটি।


ক্যাপশনে লিখেছেন -” কোনোদিন, কোন সময় আপনার মতো আর কেউ হবে না লতাজি”। বোঝাই যাচ্ছে ভাইজান, লজাতির প্রয়ানে বেজায় মনমরা। ভিডিওটি প্রায় 3 মিলিয়ন ভিউস ছাড়িয়ে গেছে। তার সাথেই দারুন সুন্দর সুন্দর কমেন্ট তো এসেছেই। ‘এত বছরে আপনাকে এমন ইমোশনাল হতে দেখিনি, ভালো থাকুন স্যার’ – লিখেছেন এক নেটিজেন। অন্য একজন লিখেছেন- ‘গান টা অসাধারণ গেয়েছেন, আপনি গায়ক নন তবুও এই চেষ্টার জন্য রেসপেক্ট’।

Related Articles