বিনোদন

মেয়ে সারা আলি খানের কারণেই প্রথম স্ত্রী অমৃতার সাথে বিচ্ছেদ হয়েছিল সাইফের, কিন্তু কেন!

বলিউডের (Bollywood) বড় বড় অভিনেতাদের তালিকায় আছে সইফ আলি খান (Saif Ali khan), যার তৈরি করা প্রায় সব সিনেমায়ই হিট হয়েছিল। তার অভিনয় দক্ষতার সুনাম দেশ ছাড়িয়ে বিদেশের গণ্ডিতে চলে গিয়েছিল। তবে ‘সইফ আলি খানের’ পরিচয় শুধু অভিনেতাই নয়, তিনি বড় জমিদার বংশের ছেলেও। বর্তমানে সে তার দ্বিতীয় স্ত্রী ‘করিনা কাপুর’-এর সাথে জমিয়ে সংসার করছে। তবে প্রথম স্ত্রী ‘অমৃতা’র সাথে বিচ্ছেদের কারণ উঠে এলো এবার সোশ্যাল মিডিয়ার পাতায়।

নিজের থেকে বেশ খানিকটা বয়সে বড় অমৃতাকে, প্রথম বিবাহ করেছিল ‘সইফ আলি খান’ কিন্তু বিবাহের বেশ কিছু বছর পর দুজনের বিচ্ছেদ হয়েছিল। তবে সেই বিচ্ছেদের কারণ সইফের কন্যা ‘সারা আলি খান’ সেটি জানা গেল! সারা বলিউডের এখন বেশ পরিচিত মুখ হয়ে দাঁড়িয়েছে; বলিউডের বেশ কয়েকটি হিট সিনেমার লিড রোলে দেখা গেছে তাকে।

তবে বাবা-মায়ের বিচ্ছেদের জন্য কন্যা সারা দায়ী! এমন তথ্য এই প্রথমবার জানা গেল। সাইফ আলি খান এবং প্রথম স্ত্রী অমৃতার মধ্যে প্রায়শই ঝগড়া লাগতো; এই ঝগড়ার প্রভাব প্রচন্ডভাবে পড়তো তাদের কন্যা ‘সারা’র ওপর! সেজন্যই তাদের দুজনেই সিদ্ধান্ত নিয়েছিল, আলাদা হওয়ার, এরপরই তারা দুজন ডিভোর্সের পথ বেছে নেয়। পরবর্তীকালে অবশ্য ‘সাইফ আলি খান’ কারিনা কাপুরকে দ্বিতীয়বারের জন্য বিয়েও করে।

Related Articles