×
বিনোদন

মেয়ে সারার সামনেই লজ্জার মাথা খেয়ে নিজের বেডরুম সিক্রেট ফাঁস করলেন সইফ! বাবার কথা শুনে কানে হাত সারার

Advertisements
Advertisements

সম্প্রতি আবারো শুরু হয়েছে জনপ্রিয় টক-শো (talk show) ‘কফি উইথ করন’। ইতিমধ্যেই আগের সিজন গুলিতে অনেক বলিউড (Bollywood) তারকারা এসে ঘুরে গেছেন, ‘কফি উইথ করনে’ (Koffee with karan); ‘করন জোহার’ (Karan Johar) যেন এই শো তে কফি নিয়ে বসেই থাকেন, ‘তারকাদের অন্দরমহলে’ ঢোকার জন্য।      

Advertisements

 এবারের সিজনে অবশ্য ‘শাহরুখ খান’ এবং ‘দীপিকা পাড়ুকোন’ নাকচ করে দিয়েছিলেন, শো তে যাওয়ার জন্য। তবে করন জোহার, যেন সবসময়ই আগ্রহী থাকে ‘সারা আলি খান’, ‘সইফ আলি খান’ এবং ‘কারিনা কাপুরের’ ব্যক্তিগত জীবনে অনুপ্রবেশের জন্য। বহুবার তাদের এই ‘টক-শো’ তে আমন্ত্রণ করেছিলেন তিনি।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

এর আগের সিজনেই বাবা ‘সইফ আলী খান’ এর সাথে, ‘সারা’ এসেছিলেন, টক-শো’র মঞ্চে। তারা দুজনেই তাদের যাবতীয় ব্যক্তিগত জীবন নিয়ে ‘অকপট’। ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ থেকে শুরু করে যাবতীয় গোপনীয় কথাবার্তা; দুজনেই দুজনের সামনে করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করে! তবে এই সুযোগেরই যে সুযোগ্য ব্যবহার  করবে’ ‘করণ জোহার’ সেটা হয়তো দুজনেই ভেবে উঠতে পারেনি! মেয়ের সামনেই সইফ আলী খানকে, তার ‘যৌন-জীবন’ নিয়ে প্রশ্ন করেছিলেন ‘করন’! সইফ আলি খানও উত্তর দিয়েছিল অকপট; তিনি বলেছিলেন, “তিনি বিছানা থেকে উঠেই করিনা কাপুরকে দেখেন”। তার এই উত্তর শুনে; কিছুটা ‘নাটকীয় ভঙ্গিতেই’, কানে হাত দিয়েছিল, সারা আলি খান! বলা চলে, কিছুটা ‘মজার ছলেই’। সবাই জানে সারার সাথে কারিনা কাপুরের বয়সের পার্থক্য খুবই কম! এবং দুজন দুজনের খুবই ভালো ‘বন্ধু’। সইফ আলী খানের সাথে বিয়ের পর থেকেই, করিনা কাপুর, সারা আলি খানের খুব ভালো বন্ধু হয়ে উঠেছে! সারাও নিজের সমস্ত ‘সিক্রেট’ শেয়ার করে করিনা কাপুর কে, তার বন্ধুর মতো করেই।

Advertisements