Friday, January 21, 2022

শাহরুখের বডিগার্ড রবির এক মাসের বেতন সাধারণ ভারতীয়ের সারাজীবনের উপার্জন!

ভারতীয় চলচ্চিত্র জগতের স্বনামধন্য অভিনেতা হলেন বলিউড বাদশা অর্থাৎ শাহরুখ খান। একসময় এই নামটিকে কেউ হয়তো সেইভাবে জানতো না, কিন্তু নিজের কঠোর পরিশ্রমের মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে পাকাপাকি ভাবে নিজের জায়গা তৈরি করার পাশাপাশি অভিনেতা গোটা বিশ্বের মানুষের মনে নিজের নাম গেঁথে দিয়েছেন। এখন শুধু তার নামটাই যথেষ্ট দ্যা ওয়ান অ্যান্ড ওনলি কিং খান। রূপোলি পর্দায় তার উপস্থিতি ছবিতে অন্য মাত্রা যুক্ত করে দেয়। অভিনেতাকে এক ঝলক একটু দেখার জন্য শাহরুখের মান্নাতের বাইরে প্রতিদিন হাজার হাজার ফ্যানদের ভিড় জমে থাকে। তাই কিংখানকে নিজের সেফটির খেয়ালও বরাবর রেখে চলতে হয়।

আসলে ইতিহাসের পাতা ঘাটলে জানা যায় যে, অতীতে রাজারাও নিজেদের রক্ষার স্বার্থে দেহরক্ষী নিয়েই চলাফেরা করতেন। যাতে কেউ ভুল ক্রমে ও মহারাজকে আক্রমন করার চেষ্টা না করে। এর পাশাপাশি সেইসময় মহারাজার সঙ্গে দেখা করতে গেলেও পাঁচ থেকে দশজন প্রহরীদের পার করে তবেই মহারাজার কাছে পৌঁছনো যেত। বর্তমানে বলিউডে রাজ করে আছেন বিভিন্ন হেভিওয়েট তারকরা। তাই বি-টাউনের প্রত্যেক সেলিব্রিটিদের রয়েছে বডিগার্ড বা দেহরক্ষী। এরা অভিনেতা অভিনেত্রীদের সর্বত্র খেয়াল রাখতে রাখতে তাদের পরিবারের সদস্যদের মধ্যেই একজন হয়ে ওঠেন। এদে ছাড়া বলিউডের তাবড় সেলিব্রিটিরা প্রায় অচল। এককথায় এরা হয়ে ওঠেন তারকাদের ছায়াসঙ্গী। বলিউডের ভাইজান সলমন খানের রয়েছে নিজেস্ব বডিগার্ড বা দেহরক্ষী।

অভিনেতা তার বডিগার্ড বা দেহরক্ষীর জন্মদিন উদযাপন করার পাশাপাশি এই বিশেষ দিনটি উপলক্ষে নিজেই মেতে ওঠেন। তবে আজ আলোচনা শীর্ষে রয়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের বডিগার্ড বা দেহরক্ষী। বর্তমানে শাহরুখের বডিগার্ড হিসেবে কিং খানকে সবকিছু থেকে সেফ করার দায়িত্বে রয়েছেন রবি সিংহ। বলিউডে রবি সিংহের জনপ্রিয়তা একপ্রকার তুঙ্গে। কিং খানের পাশাপাশি আন্তর্জাতিক লেভেলের কোনো সেলিব্রিটি এলেও তাদের সুবিধা অসুবিধার দায়িত্বে থাকেন
রবি সিংহ। তিনি প্যারিস হিলটন সহ বহু হেভিওয়েট তারকাদের দেহরক্ষী বা বডিগার্ড হিসেবেও এর পূর্বে কাজ করেছেন।

কিং খানের এই জনপ্রিয় দেহরক্ষী রবি নিজের কাজ এবং দায়িত্ব সম্পর্কে ভীষণ ভাবে সিরিয়াস। এমন কি জানা গিয়েছে যে, রবি কিং খানের সুবিধা অসুবিধা দেখার পাশাপাশি তার ফেলে দেওয়া সিগারেট পর্যন্তও তিনি খেয়াল রেখে নিজের হাতে তুলে ডাস্টবিনে ফেলে দেন। তাই তার এইরূপ যত্নশীল মনভাবকে শাহরুখ খান ও বিশেষ সম্মান করেন। অভিনেতা তাই নিজের বডিগার্ড রবি সিংকে বেশ মোটা অংকের একটি পারিশ্রমিক দিয়ে থাকেন। কিং খানের দেহরক্ষী বছরে প্রায় ২.৫ কোটি টাকার মতো পারিশ্রমিক হিসেবে আয় করে থাকেন। অন্যদিকে বলিউডের ভাইজান সালমান তার বডিগার্ড শেরাকে তার পারিশ্রমিক হিসেবে বছরে দিয়ে থাকেন ২ কোটি টাকা।

⚡ Trending News

আরও পড়ুন