বিনোদন

Urfi Javed: ধার করে পোশাক পড়তেন, উর্ফির অতীত শুনলে অবাক হবেন

পেজ থ্রির অন্যতম জনপ্রিয় টপিক ‘উরফি জাভেদ’ (urfi javed), যে সব সময়তেই তার পোশাক নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে আসে। যেরকম খুশি পোশাক পরেই সে বেরিয়ে পড়ে মুম্বাইয়ের রাস্তায়, বাজারে, কখনো বা এয়ারপোর্টে। ব্লেড, পাথর কোন কিছু দিয়েই তার পোশাক বানানোর বাকি নেই আর তার। তাই জন্য নেটিজেনদের কটাক্ষেরও শিকার হন তিনি বহুবার। তবে তাতে বিশেষ কিছু যায় আসে না উরফির।

অভিনয় জীবন থেকেই তার ক্যারিয়ার শুরু হয়েছিল। ২০১৬ সালের স্টার প্লাসে ‘চন্দ্রা নন্দিনী’ (Chandra namdini) সিরিয়ালে ‘ছায়া’র ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। এরপরে সাব টিভি তে ‘সাত ফেরো কি হেরা ফেরি’ (sat phero ki hera pherie) তে কামিনী জোশীর ভূমিকায় সে অভিনয় করেছিল। ওটিটি প্ল্যাটফর্ম বিগ বস-এর মাধ্যমে জনপ্রিয়তা পেলেও, সেখানেও এক সপ্তাহের বেশি ঠাঁই হয়নি তার। তাই হাতে বিশেষ কিছু অর্থ সেই সময় আসতো না তার, পোশাক পর্যন্ত ধার করে পড়তে হতো বলে জানিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)


বছর ৮-এর আগের কথা; তখন অভিনেত্রীর অবস্থা খুবই খারাপ ছিল। দেনার দায়ে জর্জরিত ছিলেন তিনি, হাতে টাকা-পয়সা তো ছিলই না তার উপর উপরি পাওনা ছিল কটু মন্তব্য। অনেকেই অবশ্য তাকে বলেছেন, “তিনি সংবাদমাধ্যমকে পয়সা দিতেন, তার সম্পর্কে ভালো ভালো প্রচারের জন্য”; তবে তিনি এই সম্পর্কে জানিয়েছেন, “তার নিজেরই খরচ করার মত টাকা থাকতো না, সে সংবাদমাধ্যম কে টাকা দেবে কি করে”? তবে এখন সে কোন অভিনেত্রীর থেকে কম বড়লোক নয়; দামি ব্র্যান্ডের গাড়ি থেকে শুরু করে নামিদামি কোম্পানির মেক-আপ প্রোডাক্ট ইউজ করেন। সব মিলিয়ে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চার বিষয় হয়ে দাঁড়ান তিনি।

Related Articles