সায়নীর জন্যই প্রেম হয়েছিল ‘গুটি মল্লার’-র, রইল সৌরভ-অনিন্দিতার অজানা প্রেমের গল্প


টলিপাড়ার অন্যতম শ্রেষ্ঠ জুটি হল সৌরভ দাস ও অনিন্দিতা বসু। দুজনের মধ্যে প্রেম সকলেরই জানা। পুজোর কিছুদিন আগে কলকাতায় একটি জমকালো নতুন বাড়ি কিনেছেন তারা, নাম রেখেছেন ‘প্রথম অধ্যায় ‘।

টলিপাড়া থেকে অভিনেতার অনুরাগী দর্শক সকলেরই একটাই প্রশ্ন, কার সাহায্যে বা কি করে মিল হলো এই জনপ্রিয় জুটির। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সাক্ষাৎকারে অভিনেতা সৌরভ জানিয়েছিলেন ‘জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষের জন্যই নাকি অনিন্দিতা কে পেয়েছিলেন অভিনেতা। শুনে নিন সেই মজার গল্পটা।

Zee বাংলা অরিজিনাল ‘গুটি মল্লার’ ছবিতে একসাথে কাজ করেছিলেন সৌরভ ও অনিন্দিতা। যদিও অভিনেত্রী হিসাবে প্রথমে সায়নী ঘোষকে বেছে নেওয়া হয়েছিল ছবির জন্য। কিন্তু সময়ের অভাবের জন্য সেই ছবি করতে পারেননি অভিনেত্রী সায়নী। তার জায়গায় নেওয়া হয় অভিনেত্রী অনিন্দিতাকে। সৌরভ এর কথায় ‘বউ কথা কও’ ধারাবাহিক থেকেই অনিন্দিতার প্রেমে মগ্ন হন অভিনেতা, যদিও জানতেন না ভবিষ্যতে জীবনসঙ্গী হিসেবে সেই অনিন্দিতাকে কাছে পেতে চলেছেন।

প্রসঙ্গত, অভিনেত্রী অনিন্দিতা বসু বিয়ে ভাঙ্গার পরে কিছুদিনের মধ্যেই সৌরভের সঙ্গে সম্পর্কটা গড়ে ওঠে। এর আগে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও চিত্রনাট্যকার পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিল অনিন্দিতার। তবে এই ব্যাপারে অভিনেতার অনুগামীদের কোন কথা শুনতে নারাজ অভিনেতা সৌরভ। সোজা কথায় সৌরভের কিছু যায় আসে না। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন তারা। কবে তাদের বিয়ের সানাই বাজে সেটাই এখন দেখার।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন