বিনোদনভাইরাল ভিডিও

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচলেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী, ভাইরাল ভিডিও

কিছু মাস আগেই ভাইরাল হয়েছিল এক বাদাম বিক্রেতার গান। বীরভূমের দুবরাজপুর ব্লকের প্রত্যন্ত গ্রাম লক্ষ্মীনারায়ণপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর নিজের বিক্রি বাড়ানোর কৌশল হিসেবে নিজে গান বানিয়ে গেয়ে রাস্তায় ঘুরে বিক্রি করছিলেন। গানটি পরিচিত হয়েছে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) নামে। ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গান খুব কম সময়েই ভাইরাল হয়ে যায়। বহু মানুষ গানের নিজের মতো করে নেচে বা গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতে থাকেন। সেইসব ভিডিওর মধ্যে অনেক ভিডিও ভাইরাল‌ও হতে থাকে। কয়েক সপ্তাহ পরে ধীরে ধীরে স্বাভাবিকভাবেই উন্মাদনা কমতে থাকে।

কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার আবার নতুন করে ভাইরাল হয়েছে ভুবনের গাওয়া এই গান। দেশ-বিদেশের প্রচুর মানুষ এই গানের সাথে নাচ করে ভিডিও পোস্ট করছেন। এবারে এক ট্রেন্ডিং নাচ চালু হয়েছে ‘কাঁচা বাদাম’-কে কেন্দ্র করে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিরাও গা ভাসাচ্ছেন এই ট্রেন্ডে, সেইসব ভিডিও আকছার ভাইরাল‌ও হচ্ছে। এবারে ভাইরাল হয়েছে বলিউডের ছোটপর্দার এক জনপ্রিয় অভিনেত্রীর নাচের রিল ভিডিও।

জন্মসূত্রে বাঙালি অভিনেত্রী রূপালী গাঙ্গুলী (Rupali Ganguly) কর্মসূত্রে দীর্ঘ সময়ের জন্য রাজ্যের বাইরে থাকলেও বাংলা ভাষার প্রতি তাঁর টান কিন্তু কমে যায়নি। তাই ট্রেন্ডিং ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানে নাচ না করে তিনি থাকতে পারেননি। তিনি নিজেই এই কথা স্বীকার করে নিয়ে বলেছেন,’বাংলা গান শুনলে নিজের বাঙালি সত্তাটা জেগে ওঠে। আমার ভাইপোর সঙ্গে মজায় মেতেছি।’ ট্রেন্ডিং স্টেপের সঙ্গে তিনি নিজস্ব কিছু ভঙ্গিমাও যুক্ত করে দিয়েছেন। পছন্দের অভিনেত্রীর এই নাচ দেখে ভক্তরা বেজায় খুশি হয়েছেন। খুব কম সময়েই তাঁর ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। রূপালীর পোস্ট করা রিল ভিডিওর ভিউজ সংখ্যা ২.৫ মিলিয়নে পৌঁছেছে, লাইক সংখ্যা ছাড়িয়েছে ২ লাখ ২০ হাজার।

 

View this post on Instagram

 

A post shared by Rups (@rupaliganguly)

বর্তমানে রূপালী জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’-র মুখ্য চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিক অন্যান্য হিন্দি ধারাবাহিককে টক্কর দিয়ে টিআরপি তালিকায় এগিয়ে রয়েছে। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-র হিন্দি রিমেক ‘অনুপমা’। বাংলার পাশাপাশি হিন্দি ভাষাতেও এই ধারাবাহিক দর্শকমহলে সমানভাবে জনপ্রিয় হয়ে উঠেছে।

Related Articles