×
বিনোদন

হলুদ পোশাকে সুপার বোল্ড রুক্মিণী, অভিনেত্রীর ছবি থেকে চোখ সরছে না ভক্তদের

Advertisements
Advertisements

টলিপাড়ার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘রুক্মিণী মৈত্র’ (Rukmini Maitra)। একাধিক সিনেমার পাশাপাশি তার সাথে দেবের সম্পর্ক নিয়েও অকপট দর্শকমহল। বর্তমানে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে দেবের পাশেই বিচারকের আসনে দেখা যায় রুক্মিণীকে। তবে কিছুদিনের জন্য নাচের মঞ্চ থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী।

Advertisements

হঠাৎ করেই ‘ডান্স ডান্স জুনিয়ার’-এর গ্রান্ড ফিনালের মঞ্চে রিহার্সাল করতে গিয়ে পায়ে চোট লাগে অভিনেত্রীর, এর ফলে ছোটখাটো অস্ত্র প্রচার করতে হয় তার পায়ে । কিছুদিন আগেই একটি সাধারণ পোশাকে পায়ে নিকাপ পড়ে হুইল চেয়ারে বসে, ভিক্টরি সাইন দেখিয়েছিলেন অভিনেত্রী। আবার তার কিছুদিনের মধ্যেই নাচের মঞ্চে ফিরে আসেন তিনি।

আগের থেকে বেশ কিছুটা সুস্থ হয়ে ওঠার পরে, আবারও নেটদুনিয়ায় নিজের স্টাইল স্টেটমেন্ট তুলে ধরতে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। হলুদ পোশাকে একদম বোল্ড লুকে নেটিজেনদের ঘায়েল করেছেন তিনি। বুধবার অভিনেত্রীর আকস্মিক পায়ে চোট লাগার পোস্ট, এরপর এই ধরনের লাস্যময়ী পোস্ট; বেশ চমকপ্রদ করে তুলেছিল নেনেটবাসীকে।

 

View this post on Instagram

 

Shared post on

জনপ্রিয়তা পাওয়া ওই পোষ্টটিতে রুক্মিণীর পরনে ছিল একটি হলুদ রঙের ওয়ান পিশ। পোশাকটি ছিল নি লেন্থের এবং গোটা গা জুড়ে লাল-সাদা পোলকা ডট। পোশাকটির সামনে নিচে অংশে রয়েছে ফিতে বাঁধা এবং নেক লাইনে রয়েছে স্প্লিট। এর সাথে নিজেকে বিভিন্ন সোনালী অলংকারে সাজিয়ে তুলেছিলেন তিনি। গলায় ছিল লেয়ার গোল্ডেন নেকপিস, কানে সোনালী জাঙ্ক ইয়ারিং এবং হাতে সোনালি ব্রেসলেট। পায়ে ছিল সোনালী রঙের সিলেটো। এই পোস্টের সাথে অভিনেত্রী ক্যাপশন জুড়েছিলেন, “রবিবারের কিছু মসলা”!

Advertisements