বিনোদন

ডিপনেক পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষাভাজ, হট অবতারে ভক্তদের ঘুম কাড়লেন রুক্মিণী

টলিপাড়ার নায়িকাদের মধ্যে অন্যতম রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। তার সাথে অভিনেতা ‘দেব’-এর সম্পর্ক নিয়ে বেশ খোলা মেলা টলিউড (Tollywood)। তার চমকালো লুক নিয়ে বেশ মাতোয়ারা টলিউড জগৎ।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)


সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দেব- রুক্মিণী’ অভিনীত ‘কিশমিশ’ (Kishmish) ; যার দ্বারা তাদের. অফস্ক্রিন কেমিস্ট্রির পাশাপাশি অনস্ক্রিন কেমিস্ট্রিও ফুটে উঠেছে যথেষ্ট। এটি দর্শকদের মুগ্ধও করেছে। তবে শুধু টলিউড নয় বলিউডেও রাজ করেছে রুক্মিণী। সামনেই রয়েছে ‘রুক্মিনী’র অভিনীত ‘কাগজের নৌকা’ নামে একটি সিনেমা । সম্প্রতি অবশ্য তাকে দেখা যাচ্ছে, স্টার জলসার (star jalsha) ‘ডান্স ডান্স জুনিয়র’ (Dance dance junior)- এর বিচারকের আসনে দেবের পাশেই।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

তবে টিভি পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পর্দাতেও বেশ পরিচিত রুক্মিণী; ক’দিন আগেই তার দেওয়া একটি সিক্যুয়েন্স জাম্পশ্যুট পড়া ফটো ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখান থেকে দেখা গেছে একটি ব্লেজ রং-এর জাম্পশ্যুটের সাথে গ্লসি মেকাপে চমকাচ্ছে সে, এর সাথেই সে পড়েছে স্টোন স্টাডেড ইয়ার রিং। পোশাকটিও বেশ ডিপকাটের; যার ফলে তার ক্লিভেজ সেখানে স্পষ্ট। এছাড়া গলায় একটি স্টোনের পেন্ডেন্ট, যা বক্ষদেশকে স্পর্শ করেছে। এই ছবিতে সে বেশ সাড়া ফেলেছে! যাতে মন মেতেছে নেট পাড়ার বাসিন্দাদের। ইনস্টাগ্রামে (Instagram) তার অ্যাকাউন্ট থেকে সে ছবিগুলো দিয়েছে, এখানে তার আকর্ষিত নজরকাড়া ড্রেসটি ডিজাইন করেছে অসীমা বহিল (Asheema Behl)।

Related Articles