বিনোদন

মৎস্যকন্যার সাজে সেজে উঠলো রুক্মিণী, প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

টলিউডের (tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘রুক্মিণী মৈত্র’ (Rukmini Maitra); বঙ্গতনয়ার স্টাইল স্টেটমেন্ট নিয়ে একাধিকবার প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। রুক্মিণীর সব থেকে কাছের বন্ধু ‘দেব’। বর্তমানে দুজনে একই সাথে স্টার জলসার ডান্স রিয়েলিটি শোতে বিচারকের থানে রয়েছে। কিন্তু দেব রাজনীতির একটা বড় অংশ জুড়ে থাকলেও, তার বান্ধবীকে কখনোই রাজনীতির আশেপাশেই দেখা যায় না। দেবের সঙ্গে ছুটি কাটাতে সম্প্রতি মালদ্বীপেও গেছিলেন অভিনেত্রী আর সেই থেকে তাদের নিয়ে হাজারো মন্তব্য উঠেছে রাজনৈতিক মহল থেকে।

রুক্মিণী মালদ্বীপে একাধিক জায়গায় নানান পোশাকের ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছিলেন। যা নিয়ে বিজেপি নেতা ‘হিরণ’ কটাক্ষ করে বলেছিলেন, “এদিকে ঘাটাল জলে ডুবে যাচ্ছে আর অন্যদিকে উনি গার্লফ্রেন্ডের সঙ্গে মালদ্বীপে গিয়ে, নীল জলের মাঝে ছুটি কাটাচ্ছেন”! তবে রুক্মিনে এই ছবিগুলি তার সমস্ত প্রশ্নের জবাব দিয়ে দিচ্ছে বলে অনেকে মনে করছে।

 

View this post on Instagram

 

Shared post on

নীল সমুদ্র বা সুইমিং পুল যাই হোক না কেন, সেটির সামনেই বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। মৎস্য কন্যার সাজে প্রায় সাতটি ছবি তিনি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। যেখানে তার পরনে ছিল লাল-হলুদ রঙের বক্স প্রিন্টেড শর্ট টপ এবং ইন্ডিগো রঙের ওপেন প্লাজো।সঙ্গে মানানসই জুয়েলারিও পরেছিলেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লিখেছিলেন, “তার মাঝে লুকিয়ে রয়েছে মাছের অবয়ব, যারা মিস করেছে সমুদ্রের ঢেউকে”! হেমন্তের শুরুতেই এমন ছবির অধিক চরাচিত হয়েছে নেটদুনিয়ার পাতায়।

Related Articles