দীর্ঘদিনের সম্পর্কে ধরেছে ফাটল, অভিনেত্রী তনুশ্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে এবার যা বললেন রুদ্রনীল

Rudranil Ghosh

বর্তমানে বয়স হাফ সেঞ্চুরির দোরগোড়ায়। তবুও নিজের নাম এখনও অব্দি ব্যাচেলারের খাতায় নথিভুক্ত করে রেখেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। বেশ কিছুদিন আগেই অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর (Tanushree Chakraborty) সঙ্গে ছাতনাতলায় বসার ঘোষণাও সেরে ফেলেছিলেন তিনি। তারপরে ও টেকেনি তাঁদের সম্পর্ক। তবে কি এমন হয়েছিল যাতে নিজেদের সম্পর্ক নিয়ে এতদূর এগিয়ে ও পিছিয়ে আসতে বাধ্য হয়েছিলেন অভিনেতা রুদ্রনিল ঘোষ এবং অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী?

Rudranil Ghosh

সম্প্রতি অভিনেতা রুদ্রনীল ঘোষ এক সংবাদমাধ্যমের কাছে বিশেষ এক সাক্ষাৎকারে জানিয়েছেন, “আমরা খুব ভাল বন্ধু ছিলাম। কিন্তু সেই বন্ধুত্বকেই অন্য আকার-আকৃতিতে নিয়ে যেতে গিয়ে দেখলাম, স্বামী-স্ত্রী হয়ে গেলে অনেক কিছুতে বাধো বাধো ঠেকে। বন্ধু হিসেবে যে কথাগুলো অবলীলায় বলে ফেলা যায়, প্রেমের ক্ষেত্রে তা সম্ভব নয়। তাই আলাদা হয়ে গেলাম আমরা। ও এখন নতুন জীবনে পা রেখেছে। নতুন প্রেমিক আছে ওর। অনেক শুভেচ্ছা।”

তবে অভিনেতা রুদ্রনীল ঘোষ সারা জীবনই নিজেকে ব্যাচেলার রাখতে চান কিনা এরূপ প্রশ্ন সেই বিশেষ সংবাদ মাধ্যমের পক্ষ থেকে করা হলে অভিনেতার অকপটে জবাব, ‘‘বিয়েতে আমার আপত্তি নেই। হতেই পারে, আজ থেকে দু’তিন মাস পরে আমি বিয়ে করে নিলাম।’’

Rudranil Ghosh

২০১৭ সালে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেতা রুদ্রনিল ঘোষ নিজেই। ২০২১ সালের লোকসভা নির্বাচনে দুজনেই নিজেদের নাম লিখিয়েছিলেন গেরুয়া শিবিরে। রুদ্রনীল ভবানীপুরের প্রার্থী এবং তনুশ্রী চক্রবর্তী শ্যামপুরের প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন ভোটে। একই দলে তবুও দুজনের পথ আলাদা। এক সময় অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী নিজেদের মধুচন্দ্রিমার জায়গা বাছাই করতেন। আজ পাহাড়ে গিয়ে শুধুমাত্র সিনেমার কাজ সেরে ঘরে ফিরে আসেন প্রাক্তন প্রেমিক জুটি। নিছক অভিনেতা অভিনেত্রী হিসেবেই। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের শুরুর দিকেই পরিচালক শ্রীমন্ত সেনগুপ্তের ‘আবার বছর কুড়ি পরে’ ছবিতে একই স্কিনে ধরা দিয়েছেন এই তারকা প্রাক্তন প্রেমিক জুটি।

Rudranil Ghosh

বর্তমানে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী জড়িয়েছেন অন্য এক সম্পর্কে। তার নতুন সম্পর্ক নিয়ে কখনোই লুকোচুরি খেলেননি অভিনেত্রী। জীবনে বিশেষ মানুষের উপস্থিতির কথা এক সময় নিজেই স্বীকার করে নিয়েছেন তনুশ্রী চক্রবর্তী। বিখ্যাত ব্যবসায়ী রাজকুমার গুপ্তের সঙ্গে অভিনেত্রীর প্রেম এখন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট।