বিনোদন

সুইমিংপুলের নীল জলে লাল বিকিনিতে ছোটপর্দার ‘জগদম্বা’, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

রোশনি ভট্টাচার্য্য নামটা বর্তমানে বাংলা টেলিভিশন দর্শকদের মাঝে নেহাতই অপরিচিত নয়। এই অভিনয় জগতে বেশ কয়েকবছর কাটিয়ে দিলেও, জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিকে রানীমার ছোট মেয়ে ‘জগদম্বা’র চরিত্র অভিনেত্রীকে দর্শকমহলে এক বিপুল পরিচিতি এনে দিয়েছে। আপাতত, দর্শকদের কাছে রোশনি ভট্টাচার্য্য স্টার জলসার ‘গোধূলি আলাপ’এর নোলকের উকিল দিদি নামেই পরিচিত। এই ধারাবাহিকে তার চরিত্রের নাম রোহিনী। শুরু থেকেই অভিনেত্রী এই চরিত্রে নজর কেড়েছেন দর্শকদের। উল্লেখ্য, নেতিবাচক চরিত্রেই দেখা মিলছে তার। তবে সম্প্রতি অভিনয়ের সূত্র ধরে নয়, নিজের শেয়ার করা ছবির সূত্র ধরেই চর্চায় তিনি।

গতকাল, অর্থাৎ ৫ ই জুলাই ছিল বিশ্ব বিকিনি দিবস, ইংরাজিতে যাকে বলে world bikini day। তাই সময় নষ্ট না করে বিদেশি ভাবধারার বিকিনি সংস্কৃতিতে মাতলেন ছোট পর্দার অভিনেত্রী তথা ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের জগদম্বা তথা রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya).সুইমিং পুলের মধ্যে লাল বিকিনিতে এক্কেবারে হট বম্ব হলেন রোশনি। কিছুদিন আগে বান্ধবীর বিয়েতে গ্ল্যামারাস লুকে নজর কাড়েন তিনি, এবারে সুইমিং পুলে আগুন ছড়িয়ে দিচ্ছেন লাল বিকিনিতে। আসলে তিনি সেলিব্রেট করেছেন world bikini day। এই নতুন লুকে তিনি এতটাই হট যে তার থেকে চোখ ফেরানো যাচ্ছে না। সোশ্যাল মিডিয়ায় তার ছবি ঘরে তৈরি হয়েছে উত্তেজনা। লাইক, কমেন্ট, শেয়ারে ভরে গিয়েছে রোশনি ভট্টাচার্যের ইনস্টাগ্রাম পেজ।


ভাবছেন, father’s day, mother’s, Children’s day, valentine’s day শুনেছি, এমনকি cancer day, kiss day, hug day, diabetes day ইত্যাদি ইত্যাদি শুনেছি, তাহলে bikini day আবার কি? চলুন সংক্ষেপে জানি পশ্চিমী ভাবধারার ছোট্ট কাহিনী । বিকিনি তৈরি করেছিলেন লুই রিয়ার্ড (Louis Reard) নামে একজন ফরাসি অটোমোবাইল ইঞ্জিনিয়ার, যখন তিনি প্যারিসে তার মায়ের অন্তর্বাস ব্যবসার দায়িত্ব নেন। তারপর, তিনি বিকিনি পোশাকের সেটটি ৫ ই জুলাই, ১৯৪৬ এ গোটা বিশ্বের সাথে পরিচয় করান। সমুদ্র সৈকতে মহিলাদের আরও ভাল ট্যান পেতে তাদের সাঁতারের পোষাক রোল করতে দেখে পোশাকটি তৈরি করার ধারণা পেয়েছিলেন।

Related Articles