Thursday, December 9, 2021

মোটা, যৌন সঙ্গমে অক্ষম রোশন, তৃতীয় স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শ্রাবন্তীর, পালটা জবাব রোশনের

টলিউডের মোস্ট চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাঁকে নিয়ে চর্চার শেষ নেইই বলা চলে, তাঁর অভিনয় বা তাঁর জীবনের নতুন আপডেট বলতে শুধু একটাই টপিক তা হল তাঁর ব্যক্তিগত জীবন! কখন কার সঙ্গে তাঁর রিলেশন হচ্ছে, কখন তিনি হঠাৎ করে বিয়ে করে নিচ্ছেন এই গসিপ নিয়ে তোলপাড় টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া। গত বছর পুজোর পর থেকেই তিনি আর তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) একসঙ্গে থাকেন না, নেপথ্যে অবশ্যই দাম্পত্য কলহ।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তাঁদের মনের দূরত্ব তৈরি হয়েছে অনেক আগে থেকেই। এক বছর হতে চলল এক ছাদের তলায় থাকেন না রোশন-শ্রাবন্তী (Roshan-Srabanti)। তাই এখন শুধু একটাই অপেক্ষা কাগজে কলমে তিন নম্বর বিয়ে পাট চুকিয়ে ফেলা। চলতি মাসের ১৬ তারিখ আলিপুর আদালতে রোশনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। এদিকে রোশন জানাচ্ছেন, ১২ দিন পরেও এখনও ডিভোর্স নোটিস পাননি তিনি। এদিকে কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে রোশন এখনও শ্রাবন্তীর সঙ্গে ঘর করতে চান! কিন্তু অভিনেত্রী কিছুতেই রাজি নন! এর মাঝেই স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন রোশন।

 

View this post on Instagram

 

A post shared by Roshan Singh (@singhroshan399)

এক সাক্ষাৎকারে রোশন জানালেন, নায়িকার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হলেও নায়িকার অনেক ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গেই তাঁর যোগযোগ রয়েছে। আর সেখান থেকেই তিনি জানতে পেরেছেন, রোশনকে নিয়ে নানান বিভ্রান্তিকর মন্তব্য করেই চলেছেন নায়িকা তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের কাছে। রোশনের অনুযোগ, ‘আমি শুনছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই’। এই ধরণের কুরুচিকর মন্তব্য মর্মাহত রোশন। আর তিনি এই কথাগুলো বিশ্বাসও করেছেন, কারণ তিনি একথাগুলো যাঁদের কাছ থেকে শুনেছেন তাঁরা সকলেই তাঁর বিশ্বস্ত বন্ধু।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

রোশন জানালেন, ১২ দিন পরেও তিনি কোনও ডিভোর্স নোটিস পাননি।এছাড়া রোশনের বিরুদ্ধে শ্রাবন্তী একবার ১ কোটি টাকা চুরির অভিযোগ এনেছিলেন। এই প্রসংগে রোশন অকপটে বলেছেন, ‘ওদের রাজনৈতিক ক্ষমতা বেশি। ওরা চাইলে আমার সঙ্গে নাকি যা খুশি করতে পারে। আমার পরিবারকেও টেনে এনে অসম্মান করা হচ্ছে।’ এছাড়া রোশন আরো বলেন যে, তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগ থাকলে শ্রাবন্তী যেন তা আদালতে বলেন। পরিস্থিতিকে এইভাবে আরো জটিল করার কোনও প্রযোজন নেই।

⚡ Trending News

আরও পড়ুন