নায়িকাদের মধ্যে নেই কোনো বিবাদ, অবশেষে নোয়াকে নিয়ে মুখ খুললেন ‘দেশের মাটি’র মাম্পি


টেলিভিশনের জনপ্রিয় ‘দেশের মাটি’ ধারাবাহিকের মাধ্যমে সম্পূর্ন এক ভিন্ন স্বাদের গল্প তুলে ধরেছেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়। যদিও এর আগে বড়পর্দায় আদিল হুসেন ও পাওলি দামের সঙ্গে ‘মাটি’ নামক ছবিতে কাজ করেছেন এই পরিচালকদ্বয়। তাই এই ধারাবাহিকে পুনরায় ‘মাটি’র সেই সুগন্ধকে দর্শকদের কাছে তুলে ধরলেন তাঁরা। এই সিরিয়ালের মাধ্যমে লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় নোয়া-কিয়ান, ডোডো-উজ্জ্বয়িনী, মাম্পি-রাজা, দাদান-ঠাম্মি, জেঠুমণি-বৌরানি, একাধিক নায়ক-নায়িকাদের গল্প ধারাবাহিক প্রেমীদের কাছে তুলে ধরেছেন। ইতিমধ্যেই দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে নোয়া-কিয়ান।

কিন্তু, বিয়ের দৃশ্যের শুটিং শেষ করতেই করোনা আক্রান্ত হওয়ার কারণে শুটিং বন্ধ রাখতে বাধ্য হন অভিনেত্রী নোয়া ওরফে শ্রুতি দাস। এরপর সিরিয়ালের গল্পে পরিবর্তন লক্ষ্য করা যায়। এখন রাজা এবং মাম্পির ভালোবাসা, রাগ-অনুরাগ, অভিমান, সবমিলিয়ে তাদের রসায়ন দর্শকমহলে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। অভিনেতা রাহুল অভিনয়ের জন্য বরাবর প্রশংসা কুড়িয়েছেন। কিন্তু এখন মাম্পি ওরফে রুকমা নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। ‘কিরনমালা’ ধারাবাহিকে অভিনয় করার পর তাঁকে বেশ কিছু নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে।

প্রথমবার’ প্রতিদান’ সিরিয়ালে নেগেটিভ চরিত্রে অভিনয় করার পর, ‘খড়কুটো’ ধারাবাহিকে পুনরায় নেগেটিভ ভূমিকায় অভিনয় করেছেন রুকমা। বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ের মাধ্যমে বরাবর দর্শকদের কাছে প্রশংসা পেয়েছেন তিনি। তবে বর্তমানে ‘দেশের মাটি’ সিরিয়ালে ‘রাজা-মাম্পি’র রোম্যান্স এবং কেমিস্ট্রি হয়ে উঠেছে ধারাবাহিক প্রেমীদের কাছে বিশেষ আকর্ষণীয়। পর্দায় তাদের প্রেমের অভিনয় দেখে দর্শকরা মনে করছেন রিল জীবনের পাশাপাশি রিয়েল জীবনেও তাঁরা দুজনে হয়তো প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন।

যদিও এই বিষয়টি সম্পর্কে অভিনেত্রী রুকমা জানিয়েছেন, তাদের মধ্যে কোনোপ্রকার কোনো প্রেম সম্পর্ক নেই, এটি সম্পূর্ণ এই ধারাবাহিকের লীনা টিমের নিপুণতা। অন্যদিকে নেটিজেনরা ক্রমাগত মন্তব্য করে চলেছেন যে, এই ধারাবাহিকে নোয়া-কিয়ান নায়ক-নায়িকা নন। সোশ্যাল মিডিয়ায় এই কটুক্তির জবাব দিয়ে অভিনেত্রী শ্রুতি দাস বললেন, ,”ওরে অবুঝ, এই ধারাবাহিক তথাকথিত নায়ক-নায়িকা নির্ভর নয়।” এর পাশাপাশি এবার অভিনেত্রীকে সমর্থন জানিয়ে মাম্পি ওরফে রুকমা বললেন, “শ্রুতি বুদ্ধিমান। আমাদের মধ্যে এত চট করে ভাঙন ধরানো সম্ভব নয়।”

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন