বিনোদন

ক্রিকেট ছেড়ে অভিনয়ে রোহিত শর্মা, রশ্মিকার সঙ্গে এই সিনেমায় দেখা যাবে! প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক

ভারতের অন্যতম জনপ্রিয় ব্যাটসম্যান এবং বর্তমানে ইন্ডিয়া টিমের অধিনায়ক রোহিত শর্মা’ (Rohit Sharma); যার ক্ষুরধার ব্যাটিংয়ে বলের সীমানা পর্যন্ত পাওয়া যায়না। ওয়ান ডে থেকে শুরু করে টি-টোয়েন্টি, টেস্ট ম্যাচ তিন ফরম্যাটেই দুর্ধর্ষ তার রেকর্ড। তবে এবার তার প্রতিভা ময়দান ছেড়ে অন্য কিছুতে দেখাতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Sharma (@rohitsharma45)


সম্প্রতি দক্ষিনী অভিনেত্রী ‘রশ্মিকা মান্দান্না’ (Rashmika Mandanna)-র সাথে একটি ছবিতে দেখা যেতে পারে রোহিত শর্মাকে। ছবির ফার্স্ট লুক ইতিমধ্যেই সবার সামনে চলে এসেছে আর রোহিত শর্মা তার নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছে সেই ছবির পোস্টার। ছবির পোস্টারের ক্যাপশনে রোহিত শর্মা লিখেছেন, “নার্ভাস লাগছে, এটি এক ধরনের অভিষেক”।


অপরদিকে ‘রশ্মিকা মান্দান্না’, যার অভিনয় দক্ষতা ‘পুষ্পা’ সিনেমা থেকেই অধিক খ্যাতি লাভ করেছে। সোশ্যাল মিডিয়ার পাতায় সে বেশ জনপ্রিয়, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে রশ্মিকা ‘মেগা ব্লকবাস্টার’ (Mega Blockbuster) সিনেমার পোস্টার আপলোড করেছেন। তাহলে কি সিনেমায় রশ্মিকার হিরো হিসেবে দেখা যাবে রোহিত শর্মাকে?? তবে সে ব্যাপারে এখনো সঠিক কিছু জানা না গেলেও, ছবির একটি গুরুত্বপূর্ণ পদ পেতে চলেছে রহিত শর্মা। ছবিটি পরিচালনা করছেন ওশিম। আগামী ৪ ঠা সেপ্টেম্বর ছবিটির ট্রেলার মুক্তি পাবে।

Related Articles