ব্লাউজ-হীন শাড়িতে লাস্যময়ী ঋতুপর্ণা, অভিনেত্রীর রূপের মহীমায় ফিদা নেটবাসীরা

rituporna sengupta

পুজো মাত্র কয়েকদিন বাকি, ইতিমধ্যেই বাঙালির শপিংও প্রায় শেষ। আর কয়েকদিন পরেই মহালয়া শুরু, শুরু দেবীপক্ষের। আর আমরা সবাই মোটামুটি ফ্যাশনের দিক দিয়ে বিচার করলে বেশীরভাগই হিরো-হিরোইনদের ফলো করি। তাঁদের মেক-আপ, hair Style, পোষাক, outfit সবটাই আমাদের কাছে গ্রহণযোগ্য। সবাই চান পুজোয় ওমুক নায়িকার মতন সাজবেন বা তমুক নায়িকার মতন সাজবেন। যদিও বর্তমান যুগে আমাদের এই হাল ফ্যাশনের যুগে সবটাই মানুষ নিজেদের অধীনে রেখেছেন, এখন সাধারণ মানুষকেও সেলিব্রিটিরা ফলো করছেন। পুজোর সময়ে তিলোত্তমার বুকে অভিনেত্রীরাও যে তিলোত্তমা হয়ে ওঠেন তা বলা বাহুল্য। সম্প্রতি, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta) পাওয়া গেল নতুন লুকে।

rituporna sengupta

এখন ব্লাউজ ছাড়া শাড়ি পড়ারও একটি ধুম উঠেছে। মাঝে মধ্যেই অনেক অভিনেত্রীরা ব্লাউজ ছাড়াই শাড়ি, গয়না পরে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন এবং তা মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, এবং প্রত্যেকের সাজই প্রশংসিত হচ্ছে। এবার ঠিক একই ধারায় সাজলেন ঋতুপর্ণাও। যার বোল্ড রূপ দেখে অনেকেই তাজ্জব। এই বয়সেও নায়িকার ফিগার দিয়ে যেন ঝরছে আগুন। বর্তমানে, অভিনেত্রী সময়ের সঙ্গে তাল মিলিয়ে কখনো ওয়েস্টার্ন ড্রেস বা কখনো বিকিনি লুকে, তো কখনো উন্মুক্ত বক্ষ বিভাজিকা দেখিয়ে একাধিক ফটোশ্যুট করছেন।

rituporna sengupta

এবারে ব্লাউজ বিহীন অবস্থায় পুজোয় সাজলেন ঋতু। তার মধ্যে খোলা চুল, ভারী গহনা আর পরনে শাড়ি। এক্কেবারে নতুন সাজে ঋতুপর্ণা ধরা দিলেন, অবতারে ঋতুপর্ণার এই রূপ দেখে দর্শকরা বেশ অবাক হয়েছেন। আর এবার ঋতুপর্ণা ওয়েস্টার্ন লুক ছেড়ে এথনিক স্টাইল, ও সাবেকি সাজের ওপর মনোযোগ দিয়েছেন। প্রসঙ্গত, করোনাকালে তিনি সপরিবারে সিঙ্গাপুরে গৃহবন্দী হয়েই ছিলেন। সেখানে গিয়ে নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন। যদিও গত ফেব্রুয়ারিতেই ফিরেছেন তিন দেশে, ফিরেই একাধিক কাজে প্রবেশ করেছে তিনি। কদিন আগেই হিমাচল প্রদেশে নতুন ছবি আকরিকের শ্যুটিং করে এসেছেন। তাঁর হাতে এখন অনেক কাজ।