ক্যান্সারে কেড়ে নিল প্রাণ, প্রিয় জনকে হারিয়ে শোকে পাথর ঋতুপর্ণা সেনগুপ্ত

Rituparna Sengupta

টলিপাড়ার জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। দিন কয়েক আগেই বোডিং টাইমের থেকে সামান্য দেরিতে বিমানবন্দরে প্রবেশ করায় বিমান সংস্থার সঙ্গে বচসায় জড়িয়েছিলেন অভিনেত্রী। সেই নিয়ে উঠে এসেছিলেন সংবাদের শিরোনামে। আর সেসব মিটতে না মিটতেই প্রিয়জনকে হারালেন অভিনেত্রী। ছেলেবেলার বান্ধবী ইন্দুমতির মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)


প্রিয় বান্ধবীর মৃত্যুতে শোকপ্রকাশ করে ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একটি পোষ্টও করেছেন অভিনেত্রী। যার একটি ছবিতে একদল যুবতীদের দেখা যাচ্ছে। যাদের কারোর পরনে শাড়ি কারোর আবার সালোয়ার। বহু পুরনো এই ছবি দেখে নেটিজেনদের অনেকেই আজকের ঋতুপর্ণার (Rituparna Sengupta) সঙ্গে আগের ঋতুপর্ণাকে মেলাতে পারছেন না। যদিও এই ছবির পাশাপাশি প্রয়াত ইন্দুমতির বর্তমান সময়ের একটি ছবিও শেয়ার করেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)


আসলে দীর্ঘদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন অভিনেত্রীর বান্ধবী। ছবি শেয়ার করে ঋতুপর্ণা (Rituparna Sengupta) ক্যাপশনে লেখেন যে – ‘ক্যান্সারের কারণে আমার ছোটবেলার প্রিয় বান্ধবীকে হারালাম। মন ভালো নেই। ওর আত্মার শান্তি কামনা করি। আমাদের ছেলেবেলাটা সেরা ছিল। আমাদের ছোটবেলা ছিল সরল ও সাধারণ। ইন্দুমতি তোমাকে সারাজীবন মনে রাখবো। মনে রাখবো তোমার সবুজ স্মৃতিকে। ওম শান্তি’।