Tuesday, December 7, 2021

দুধ সাদা পোশাকে স্পষ্ট নাভি, হট লুকে ধরা দিলেন ঋত্বিকা সেন

টলিউডের প্রথম সারির অভিনেত্রীর তালিকায় নিজের নামটা পাকা করে নিয়েছেন ঋত্বিকা সেন (Rittika Sen)। টলিউডের সব তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে ইতিমধ্যেই স্ক্রিন শেয়ার করে ফেলেছেন এই অভিনেত্রী। সুপারস্টার জিৎ, দেব, অঙ্কুশ, সোহম বনি এদের সবার বিপরীতেই নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিকা।

এছাড়া শুধু বাংলা নয়, এর পাশাপাশি তামিল সিনেমাতেও অভিনয় করেছেন ঋত্বিকা (Rittika Sen)। কেরিয়ারে যেমন তিনি অ্যাক্টিভ তেমনই সোশ্যাল মিডিয়াতেও। ভক্তদের মজিয়ে রাখতে প্রায়শই নতুন নতুন ফটোশুট নিয়ে হাজির হন এই অভিনেত্রী। সম্প্রতি যে ফটোশুট তিনি শেয়ার করলেন, তা দেখে রীতিমত ঘায়েল নেটিজেনরা।

পরনে সাদা রঙের অফ শোল্ডার টপ। স্বচ্ছ পোশাকে স্পষ্ট নাভি। খোলা চুল, হালকা মেকআপ, মিষ্টি হাসিতে নেটিজেনদের মন কেড়েছেন অভিনেত্রী। তার এই ছবি প্রকাশ্যে আসতেই প্রশংসায় ভরিয়েছেন ভক্তরা। আর মুহূর্তেই ভাইরাল (Viral) হয়েছে এই ছবি।

বলিউড অভিনেত্রীদের থেকে যে কোনো অংশেই কম নন টলিউডের অভিনেত্রীরা। ইতিমধ্যেই তা অনেকেই প্রমাণ করেছেন। সাহসী পোশাক হোক বা সাহসী চরিত্র সবেতেই অভিনয় করতে তারা এগিয়ে। এইবার ঋত্বিকা সেনও (Rittika Sen) সেই পথেই হাঁটলেন। সাহসী পোশাকে রীতিমত আগুন লাগালেন ভক্তদের মনে।

⚡ Trending News

আরও পড়ুন