বক্ষের খাঁজে নেশা ধরালেন ‘সেক্সি কুইন ’ ঋতাভরী, অভিনেত্রীর শরীরী উষ্ণতায় কাঁপছে নেটদুনিয়া

Ayushmann Khurrana

নেট দুনিয়ায় বারেবারেই নিজের সাহসী পোশাক আর বোল্ড লুকে আগুন ধরাচ্ছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। তাঁর আগুনে রূপ দেখে ঘাম ঝরছে নেটিজেনদের। ঋতাভরী ছোটপর্দার মাধ্যমে নিজের কর্মজীবন শুরু করেছিলেন, বর্তমানে তিনি বড়পর্দার পরিচিত মুখ হিসেবে পরিচিতি করেছেন। স্টার জলসার ধারাবাহিক ‘ওগো বঁধূ সুন্দরী’-তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন ঋতাভরী।
Ayushmann Khurrana

তিনি ২০১৭ সালে বলিউডের বর্তমান প্রজন্মের জনপ্রিয় নায়ক আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) সাথে ‘ওরে মন’ নামের এক মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। মূলত তখন থেকেই নিজের মিষ্টি মুখ, দক্ষ অভিনয়ের মাধ্যমে ঋতাভরী জাতীয় স্তরের দর্শকমহলেও নিজের জায়গা তৈরি করে নিয়েছিলেন। এছাড়াও, বিখ্যাত অভিনেত্রী কালকি কোয়েচলিনের (Kalki Koechlin) সাথে ঋতাভরী শর্টফিল্ম ‘নেকেড’ (Naked)- এ অভিনয় করেছেন। পরমব্রত চ্যাটার্জী (Parambrata Chatterjee) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma) অভিনীত হিন্দি সিনেমা ‘পরী’-তে তিনি অভিনয় করেছেন। এছাড়াও, তাঁর ঝুলিতে বেশ কিছু উল্লেখযোগ্য বাংলা সিনেমা রয়েছে, যার মধ্যে অন্যতম ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’।

পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় ঋতাভরী। ইনস্টাগ্রামে তাঁর অফিশিয়াল অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ২.৭ মিলিয়নের গণ্ডি ছাড়িয়ে গেছে। সোশ্যাল মিডিয়াতে প্রায়ই ঋতাভরী বিভিন্ন ফটোশ্যুটের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন‌ তাঁর অপরূপ সৌন্দর্য্যের প্রভাবে সেইসব পোস্ট হামেশাই ভাইরাল হয়। সামরিক অসুস্থতা কাটিয়ে ঋতাভরী আগের চেয়েও দাপটের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ফিরে এসেছেন। হামেশাই তিনি নিজের বিভিন্ন বোল্ড লুকের ছবি নেটিজেনদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন।

সম্প্রতি তিনি এক স্বচ্ছ নেটের পোশাকে ক্যামেরায় ধরা দিয়েছেন। স্বচ্ছ এই কালো রঙের পোশাকের ভেতর থেকে তাঁর অন্তর্বাস স্পষ্টভাবে বোঝা গিয়েছে। নেটের ভেতর থেকে তাঁর আকর্ষণীয় পায়ের কিছু অংশ-ও দেখা গেছে। ক্যামেরার দিকে পেছন করে দাঁড়িয়ে মুখ ঘুরিয়ে ঘায়েল করা দৃষ্টিতে তিনি সোজাসুজি ক্যামেরার দিকে তাকিয়েছেন। মানানসই গাঢ় আই মেকআপ ও লাল রঙের লিপস্টিকে, হাওয়ায় চুল উড়িয়ে ঋতাভরী এই ভিডিওতে অত্যন্ত সেক্সিভাবে নিজেকে পেশ করেছেন। তাঁর এই রিল ভিডিও ১ লাখ ৮৮ হাজার মানুষ ইতিমধ্যেই দেখেছেন। ২৫ হাজারের বেশি মানুষ ভিডিওটি লাইক করার পাশাপাশি কমেন্ট বক্স ঋতাভরীর সৌন্দর্য্যের প্রশংসায় ভরে গিয়েছে।