বিনোদন

ডিপনেক গাউনে উন্মুক্ত ক্লিভেজ, শীতের মরশুমে সোশ্যাল মিডিয়ার পারদ চড়ালেন অভিনেত্রী ঋতাভরী

টলিপাড়ার এক অন্যতম সুন্দরী অভিনেত্রী ‘ঋতাভরী চক্রবর্তী’ (Ritabhari Chakraborty), যার স্টাইল, ফ্যাশন সেন্স, ড্রেস আপ সবকিছুতেই চোখ আটকে যায় তার অনুরাগীদের। তার মারকাটারি ফিগারে হামেশাই তার পুরুষ ভক্তকুলের ঘুম উড়ে যায়! সোশ্যাল মিডিয়ার পাতাতে প্রায়শই নিত্যনতুন মোহময়ী রুপে ধরা দেয় ঋতাভরী। সম্প্রতি এমনই এক লাস্যময়ী রূপে ধরা দিয়েছে সকলের প্রিয় হট ঋতাভরী।

 

View this post on Instagram

 

Shared post on

ঋতাভরীর শেয়ার করা ওই ছবিগুলিতে তার পরনে ছিল সিলভার রঙের একটি ডিপ কাটের লং গাউন, যেখানে তার বক্ষযুগল ছিল স্পষ্ট। এই ধরনের পোষাকের সাথে মানানসই মেকাপের পাশাপাশি, রূপালী ইয়ার রিং এবং হাতে রিং পরেছিলেন অভিনেত্রী। এর সাথেই দেখা গিয়েছিল তার গোলাপি রঙের নেলপলিশ। উষ্ণতা ছড়ানো এই ছবিগুলির সাথে অভিনেত্রী ক্যাপশন দিয়েছিলেন, “বরফের রং এবং আমার সাত রকমের ব্যক্তিত্ব। এললি বিউটি অ্যাওয়ার্ডের জন্য আমার এই সাজ, আমাকে স্ফুলিঙ্গ এবং পালকের ডানা উপহার দিয়েছে। আপনাদের কেমন লাগছে এই সাজ”!

 

View this post on Instagram

 

Shared post on

স্বাভাবিকভাবেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড় তুলেছে। তার রূপের জ্বেল্লায় ঘায়েল হয়েছে নেটবাসীরা। বিভিন্ন মন্তব্যে ভরে উঠেছে তার পোস্টের কমেন্ট বক্স; কেউ বলেছে, “বাংলার রানী”! কেউ আবার লিখেছে, “আপনাকে সব পোশাকেই সুন্দর লাগে”। আবার তৃতীয় এক ব্যক্তি লিখেছে, “আপনার রূপে পাগল হয়ে গেলাম আমি”।

Related Articles