Thursday, January 20, 2022

বেফাঁস মন্তব্যে ঋতাভরী! নুসরতের থেকে কি এমন জিনিস চুরি করতে চান তিনি?

মিমি নুসরতের বোনুয়া এফেক্ট এখন চর্চার মধ্যে আসে না। কিছু মাস আগেও মিমি নুসরতের বন্ডিং নিয়ে নানান গসিপ চলতো। এখন সেই জায়গায় এসেছেন শ্রাবন্তী, তনুশ্রী, এবং ঋতাভরী। এও শোনা যায় যে নিখিলের সঙ্গে সম্পর্কের অবনতির সময় থেকে মিমি ও নুসরতের মধ্যে সাময়িক দূরত্ব তৈরি হয়, যদিও এই দুই সাংসদ তারকা একে অপরের বিশেষ বন্ধু। সম্প্রতি, নুসরত একটি রেডিও চ্যাট শো সঞ্চালনা করলেন, যেখানে যশ, মদন মিত্র আসেন, এমনকি প্রথম দিন আসেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। প্রথম দিন এসেই নুসরতের সামনে বহু গোপন কথা প্রকাশ করেন। যৌনতা থেকে প্রেম সবটাই খোলাখুলি বলেন অভিনেত্রী। তাই নেট জনতার আন্দাজ ঋতাভরী হতে পারে নুসরত জাহানের নতুন বোনুয়া বা ‘বোনিলা’।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার দরুন নুসরত প্রায় সময় বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করেন। মা হওয়ার পর রাতারাতি মেদ ঝরিয়ে একেবারে ফিট ও হট মাম্মা হয়ে উঠেছেন তিনি। রাজনীতি থেকে অভিনয় দুই কাজ দাপিয়ে করছেন। ইতিমধ্যে, একটি আইটেম ড্যান্সে নুসরত তাক লাগিয়ে দিয়েছেন।শরীর বেয়ে গ্ল্যামার যেন চুয়ে পড়ছে। যারা একটা সময় নুসরত জাহানের ব্যাক্তিগত জীবন নিয়ে সমালোচনা করতেন তারাও নুসরতের নতুন রূপ দেখে অবাক।

এই নুসরতের এক বিশেষ গুরুত্বপূর্ন জিনিস চুরি করতে চান অভিনেত্রী ঋতাভরী। কী ভাবছেন কি চুরি করতে চায় সে? যশ? না না অভিনেত্রীর পছন্দ পরমব্রত। এই মানুষটির সঙ্গে ডেট করতে চান খোলাখুলি বলেছেন। সুতরাং যশ নয়। তাহলে?

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)


সম্প্রতি, নুসরত তার কিছু ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। একটি হট প্যান্ট ও শার্ট এর সঙ্গে কিছু সুন্দর মুহূর্ত তুলে ধরেন তিনি। ঋতাভরীর চোখ ওই শার্টে আটকে যায়। তাই ছবি দেখা মাত্রই ঋতাভরী সিদ্ধান্ত নিয়ে নেন এবং কমেন্ট বক্সে জানিয়েও রাখেন যে তিনি শার্ট চুরি করতে চান। নুসরত বরাবর দিল খোলা মানুষ। তাই তিনিও বলে রেখেছেন তোমার যখন ইচ্ছা তুমি নিয়ে যাও। এই না হলে বোনিলা এফেক্ট।

⚡ Trending News

আরও পড়ুন