×
বিনোদন

বিয়ের মরশুমে চুপিসারে বিয়ে সারলেন ঋতাভরী চক্রবর্তী! পাত্র কে চেনেন?

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘ঋতাভরী চক্রবর্তী’ (Ritabhari Chakraborty)। যার ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সব ব্যাপারেই দর্শকদের উৎসাহ চিরকাল বেশী। সোশ্যাল মিডিয়ার পাতাতে অ্যাক্টিভ হওয়ার কারণে তার জীবনের নানান কাহিনী ধরা পড়ে সাইবারবাসীদের কাছে। সম্প্রতি এমনই এক পোষ্টের মাধ্যমে জানা গেছে, বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তাহলে কি বিয়ের মরসুমে শুভ কাজটা সেরেই নিলেন তিনি? এরূপ নানান প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মনে।

Advertisements

কিছুদিন আগে অভিনেত্রীর একটি পুরনো ছবি ব্যাপক ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে অভিনেত্রীকে দেখা গেছে, একেবারে বধু বেশে। অনুরাগীদের হাজারো মন্তব্য এসে ভিড় করেছে সেখানে। তাদের প্রশ্ন, “তাহলে কি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী”? ” পাত্র কে”? “কবে সেই বিয়ের দিন”?

এই সবকিছুর উত্তর অনুরাগীদের কাছে অনেক আগে থেকেই আছে! কারণ অভিনেত্রী আগেই জানিয়ে দিয়েছে তার মনের মানুষের কথা। ডক্টর তথাগত চ্যাটার্জির সাথে ঋতাভরীর সম্পর্ক রয়েছে এবং খুব শীঘ্রই হয়তো তারা বিয়ের পিঁড়িতে বসতে পারেন। তারিখ সঠিকভাবে জানানো না হলেও, বিয়ে যে হচ্ছে এটা সঠিক। এমনকি বর্তমানে তারা লিভ ইনেও আছে। ভবিষ্যতের ডেস্টিনেশন ওয়েডিংই হতে পারে তাদের।

 

View this post on Instagram

 

Shared post on

ঋতাভরীর সাথে তথাগতর আলাপ হয় করনাকালীন পরিস্থিতিতে। প্রথমে বন্ধুত্ব এবং তারপরে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয় তাদের মধ্যে। বর্তমানে সেই সম্পর্ক বিয়ের দিকে এগিয়েছে! সোশ্যাল মিডিয়ায় এই সবই ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তথাগত চট্টোপাধ্যায় পেশায় একজন মনোরোগ বিশেষজ্ঞ।

Advertisements