বিনোদন

সুইমস্যুট জলপরি ঋতাভরী! নীল জলে আগুন লাগলেন অভিনেত্রী

টলিপাড়ার এক অন্যতম মুখ ‘ঋতাভরী চক্রবর্তী’ (Ritabhori Chakraborty); যাকে নিয়ে কোন নেগেটিভ মন্তব্য সচরাচর উঠে আসে না। স্টার জলসার (star jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’র মাধ্যমে জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছে ছিলেন তিনি। কিছু বছর আগেই “ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমা তে মহিলা পুরোহিত-এর চরিত্রে অভিনয় করে, আবারো দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। টলিউড ছাড়াও বলিউডেও কিন্তু পদার্পণ করেছে সে; ‘অনুষ্কা শর্মা’ (Anuska Sharma) পরিচালিত হিন্দি ফিল্ম, ‘পরী’ তে অভিনয় করতে দেখা গিয়েছিল ঋতাভরী-কে।

কিছুদিন আগেই ঋতাভরীর বিশাল বড় দুইটি অপারেশন হয়েছে। অস্ত্রোপচারের জন্য ফিটনেস সচেতন ঋতাভরীকেও ডাক্তার পরামর্শ দিয়েছিল, সম্পূর্ণ বিশ্রামে থাকতে। সেই সময় বেশ কিছুটা ওয়েট জেইন হওয়ার ফলে, মানসিক অবসাদের স্বীকার হয়েছিলেন তিনি। তবে পরবর্তীকালে চিকিৎসা এবং কাউন্সেলিং-এর দ্বারা আবার আগের মত হয়ে উঠেছিলেন। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি; তার বিভিন্ন সময়ের স্টাইলিশ ছবি তিনি শেয়ার করে নেন দর্শকদের সাথে। ঠিক সেরকম ভাবেই তার উষ্ণ কয়েকটি ছবি আবারো ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়াতে।

ছবিটিকে ঋতাভরী-কে দেখা গেছে সুইমিং পুলের জলে অর্ধনিমজ্জিত অবস্থায়। তার পরনে ছিল, কমলা রঙের একটি হল্টার নেক বিকিনি এবং বিকিনি টি ডিপ নেক হওয়ার ফলে তার বক্ষখাঁজ উন্মুক্ত ছিল। এর সাথেই তিনি গলায় পড়েছিলেন একটি সোনালী চেইন আর কানে স্টোন বসানো দুল। মুখে করেছিলেন হালকা মেকআপ, চুলটি খোপা করা ছিল। এই ভাদ্র মাসের গরমে সাঁতার কেটে, শীতলতা উপভোগ করছিলেন তিনি। এর সাথে ছবির ক্যাপশন এর ঋতাভরী লিখেছেন, “জীবনের ছোট ছোট জিনিসগুলোকে তিনি আনন্দ খুঁজে পান, যার মধ্যে রয়েছে সমুদ্র এবং সুইমিংপুল”। এই ছবিটি নিয়েই আপাতত চর্চার বৃত্তে অভিনেত্রী।

Related Articles