বিনোদন

Ritabhari Chakraborty: দুধ সাদা পোশাকে ‘স্নো হোয়াইট’ ঋতাভরী!

টলিউডের (Tollywood) অত্যন্ত জনপ্রিয় একটি নাম ‘ঋতাভরী চক্রবর্তী’ (Ritabhari Chakraborty)। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধু সুন্দরী’-র মাধ্যমে অধিক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি এরপর আর ফিরে দেখতে হয়নি তাকে; তার ফ্যান-ফলোয়ার সংখ্যা তারপর থেকেই উত্তরোত্তর বেড়েই চলেছে। কিছুদিন পরেই ‘আবীর চট্টোপাধ্যায়’-এর (Abir Chatterjee) সাথে ‘ফাটাফাটি’ সিনেমাতে দেখা যাবে ঋতাভরী-কে ।এর পাশাপাশি অভিনয় নিয়ে সে তার পড়াশোনা সম্পূর্ণ করেছে বিদেশ থেকে।

কিছুদিন আগেই তার দুটো সার্জারি হয়েছিল; এর ফলে বেশ কিছুটা ওয়েট গেইন করেছিলেন অভিনেত্রী।হাজার কটাক্ষের মাঝেও, আবার জীবনের পুরোনো ছন্দে ফিরে এসেছেন তিনি। সকলের সামনে তুলে ধরেছেন তার মনের মানুষ ‘তথাগত’ কে; যিনি পেশায় একজন মনোরোগ বিশেষজ্ঞ।

ইনস্টাগ্রামে তার বেশ কয়েকটি ছবি ঘিরে সে আবারো চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। সম্প্রতি ভাইরাল (viral) হওয়া ওই ছবিগুলোতে তার পরনে ছিল, দুধ সাদা রঙের ডিপ নেকের একটি পোশাকে। পোশাকটির গলারটি এতটাই কাটা ছিল যে, ক্লিভেজ সম্পূর্ণ উন্মুক্ত ছিল। এর পাশাপাশি খোলা চুলে, হালকা মেকআপে দর্শকদের নজর কেড়েছে সে। একটি ফটোতে আবার তার কানের পাশে কিছু সাদা ফুলও দেখা গিয়েছিল। ক্যাপশনে ‘হ্যাশট্যাগ হোম’ দিয়ে ফটো গুলি ইনস্টাগ্রামে পোস্ট করেছে অভিনেত্রী। অনেকেই তাকে এই পোশাকে ‘স্নো হোয়াইট’ আখ্যা দিয়েছে। তার ইনস্টাগ্রাম ফলোয়ার্স সংখ্যা প্রায় ৩১ লক্ষ, তাই ছবিটিতে প্রশংসার ঝড় বয়েছে ইতিমধ্যেই।

Related Articles