বিনোদন

কালো বিকিনিতে সূর্যকিরণের স্নান অভিনেত্রী ঋতাভরীর! ভাইরাল ছবি দেখে মুগ্ধ নেটবাসী

টলিপাড়ার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘ঋতাভরী চক্রবর্তী’ (Ritabhari Chakraborty)। টেলি ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পদার্পণ করে, বর্তমানে ছোট-বড় বিভিন্ন পর্দায়ে তার অভিনয় দক্ষতা দেখে আসছে সাধারণ মানুষ। সম্প্রতি ‘ফাটাফাটি’ নামের একটি বাংলা ছবিতে আবির চট্টোপাধ্যায় (Abir Chattopadhyay)-এর সাথে অভিনয় করেছেন ঋতাভরী।

এছাড়া আরও একটি পুণ্যের কাজের সাথে যুক্ত তিনি। ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডিফ’-এ মূক ও বধির শিশুদের দত্তক নিয়েছেন তিনি। সেই উপলক্ষে শিশু দিবসে মা ‘শতরূপা সান্যাল’কে নিয়ে সেখানে পৌঁছে গিয়েছিলেন ঋতাভরী। বাচ্চাদের সঙ্গে সারাদিন আনন্দ মজায় খাওয়া-দাওয়া করে দিন কাটান অভিনেত্রী এবং নিজেকে বেশ ভাগ্যবতী বলে আখ্যা দিয়েছিলেন।

 

View this post on Instagram

 

Shared post on

প্রায়শই নিজের বিভিন্ন পোশাকের ফটোতে দর্শকদের নজর কারেন তিনি। এবার শীতের শুরুতেই বেশ কয়েকটি হট পোশাকে অনুরাগীদের ফিদা করলেন তিনি! কালো রংয়ের নেটের ট্রান্সপারেন্ট বিকিনি এবং সবুজ রঙের ফারের কোটে দেখা মিলেছে অভিনেত্রী।র উন্মুক্ত বিকিনির ফাঁকে তার বক্ষযুগল ছিল স্পষ্ট। খোলা চুলে সূর্যের কিরণে নিজেকে ডুবিয়ে দিয়েছিলেন তিনি। দুধ সাদা বিছানায় বসে এই লাস্যময়ী রূপে বেশ কয়েকটি ছবি তুলেছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি তুলে ধরতেই, হাজারো মন্তব্যের ভিড় জমে কমেন্ট বক্সে। ফলক রশিদ রায় আগুন ও লাল হার্টের ইমোজি ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রীর দিকে!

Related Articles