বিনোদন

ক্যামেরার সামনেই পোশাক বদলালেন ঋতাভরী! ভিডিও দেখে চক্ষু চরক গাছ নেটিজেনদের

সামান্য একটি ধারাবাহিক দিয়ে অভিনয় জীবন শুরু করার পর, বর্তমানে টলিউডের (tollywood) গ্ল্যামারাস কুইন হয়ে দাঁড়িয়েছেন অভিনেত্রী ‘ঋতাভরী চক্রবর্তী’ (Ritabhori Chakraborty)। সোশ্যাল মিডিয়াতে প্রায়শই নানান ফটোশুটের ছবি তুলে ধরে, দর্শকদের মন জয় করেন তিনি। টলিউডের পাশাপাশি বলিউডের বেশ কয়েকটি প্রজেক্টেও কাজ করেছেন তিনি। এছাড়া একাধিক ব্র্যান্ড ইনডোর্সমেন্ট-এর সাথেও যুক্ত আছেন অভিনেত্রী। সম্প্রতি আসতে চলেছে ঋতাভরী অভিনীত টলিউডের ‘ফাটাফাটি’ নিমক একটি সিনেমা। তবে সম্প্রতি তাকে ক্যামেরার সামনে পোশাক পরিবর্তন করতে দেখা গেল, যা দেখেই রীতিমতো অবাক হয়ে গেছে নেটিজেনরা!

ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওতে দেখা গেছে অভিনেত্রী ক্ষণে ক্ষণে ক্যামেরার সামনে পোশাক পরিবর্তন করছেন। ইনস্টাগ্রামের রিলে অভিনেত্রীকে সবার প্রথমে দেখা গেছে একটি গ্রে রংয়ের ফ্লেয়ার্ড ডিপ নেক ড্রেস পরতে। এর পরেই অভিনেত্রী তুড়ি মারতেই তার পোশাক বদলে হয়ে যায়, গোলাপি রঙের শিফন শাড়ি ও তার সাথে সোনালী রঙের মানানসই এমব্রয়ডারি কাজ করা ব্লাউজ। তাতে ঋতাভরীর ক্লিভেজ ছিল সম্পূর্ণ স্পষ্ট। এই পোশাক বদলানোর ভিডিওটি সম্পূর্ণ এডিটের কারসাজি; শুধু ঋতাভরীই নন, এর আগে অনেক অভিনেত্রী এই মজাদার ইনস্টাগ্রাম রিলটি বানিয়েছেন।


স্বাভাবিকভাবেই এমন একটি আকর্ষণীয় ভিডিও ইনস্টাগ্রামে দিতেই প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি ঋতাভরীর বয়ফ্রেন্ড ‘তথাগত চ্যাটার্জি’ (Tathagata Chatterjee) পর্যন্ত কমেন্টে ‘ওয়াও’ লিখে, প্রেমিকাকে কমপ্লিমেন্ট দিয়েছেন! এর থেকে বড় পাওনা হয়তো অভিনেত্রীর আর কিছুই হতে পারে না।

Related Articles