Saturday, January 22, 2022

ক্রিসমাসের আগে শারীরিক অক্ষম শিশুদের জন্য উপহার নিয়ে হাজির অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

টলিউডের প্রবাসী অভিনেত্রী বলা চলে তাঁকে। না প্রবাসী মানে যে বিদেশীনী তাও কিন্তু নয়। কারণ টলিউডের ছোট্টপর্দা থেকে তাঁর ক্যারিয়ার শুরু হলেও এখন তিনি অভিনয়ের দিক দিয়ে একেবারে সুদূর প্রসারী। কেননা, কলকাতার বাস তাঁর পরিবর্তিত হয়েছে। এখন তিনি বেশিরভাগ সময়ে বিদেশে কিংবা মুম্বইতে থাকেন। সেরে ফেলেছেন বলিউডের ডিভা ক্যাটরিনা কাইফের সঙ্গেও একটি বিজ্ঞাপনও। সঙ্গে বলিউড ওয়েবসিরিজে চুটিয়ে কাজ করছেন তিনি। পাশাপাশি নিজের গাওয়া একটি হিন্দি এলবামও বের হয়েছে তাঁর কিছুদিন আগেই।

বলা চলে, একদিকে টলি-বলি সব জায়গায় একেবারে দাপিয়ে রাজ করছেন ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিক খ্যাত ঋতাভরী চক্রবর্তী। তবে অভিনয়ের বাইরে একাধিক কাজকর্মের সঙ্গে জড়িত ঋতাভরী। নায়িকার বোল্ড ভিডিও, হট ফটোশ্যুটের দাপটে বাক্যহারা হয়ে যান তাঁর ভক্তকূল মাঝে মধ্যেই। তবে চলতি বছরের প্রথম থেকেই অভিনেত্রী প্রচণ্ড অসুস্থ ছিলেন শারীরিক দিক দিয়ে। কারণ দুবার অস্ত্রোপচার হয়েছে তাঁর শরীরে। সেই কারণে ঋতাভরী প্রচণ্ড মোটাও হয়ে গিয়েছিলেন, তবে এখন তিনি ওয়ার্কআউট করে অনেকটাই ফিগার কমিয়ে নিয়েছেন।

ঋতাভরী চক্রবর্তীর আরেকটি গুণ হয়তো সবারই জানা। কলকাতায় তাঁর দুটি প্রতিবন্ধী স্কুল আছে। যেখানে তিনি বিভিন্ন ফেস্টিভ সময়ে নজরে আসেন। তেমনি আগামী কাল বড়দিন, যীশুখ্রীষ্টের জন্মদিন। তাই আজ বড়দিনের একঝুলি উপহার নিয়ে তাঁর সাইলেন্ট স্কুলে চলে গিয়েছেন নায়িকা। নিয়ে গিয়েছেন বাচ্চাদের জন্যে ভুরি ভুরি উপহার, কেক আরো কত কি! এদিন নিজের ইনস্টাগ্রামে তাঁর Silent School এর বাচ্চাদের সঙ্গে কাটানো কয়েকটি ছবি পোস্ট করলেন।

যেখানে তাঁকে দেখা যাচ্ছে, বাচ্চাদের সঙ্গে কেক কাটতে, আবার বাচ্চাদের উপহার দিতে। এইসব ছবি এদিন অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করে লিখলেন, Christmas celebration at our school with my beautiful silent children! How i love being Santa There is something magical about giving, especially if its for people you love n i love my 76 beautiful children to death (they do drive me and the teachers nuts sometimes) but hell yeah i do! অভিনেত্রী কালো বর্ণের একটি পোশাকে নিজেকে মুড়ে ছিল, যাতে তাঁকে ডিভা ছাড়া কোনও অংশে কম লাগছিল না!

⚡ Trending News

আরও পড়ুন