×
বিনোদন

ভাঙলো সম্পর্ক! দীর্ঘদিনের সম্পর্কে ইতি টেনে ব্রেকআপ ঘোষণা করলেন ঋতাভরী

Advertisements
Advertisements

টলিউডের (tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। টলি দিভার প্রেমিকাকে নিয়ে প্রায়শই নানান গুঞ্জন ওঠে। কিছুদিন পরেই বিয়ে করতে চলেছেন অভিনেত্রী, এমন কিছু খবরও পাওয়া গিয়েছিল। তার সাথে ডাক্তার তথাগত চট্টোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে বেশ খোলামেলা মন্তব্য রাখেন অভিনেত্রী। এমনকি তিনি নিজেই জানিয়েছিলেন, তাদের শীঘ্রই বিয়ে হওয়ার কথা রয়েছে। তবে এখন ভরা প্রেমের মাঝে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন ঋতা! কী এমন ঘটলো।

Advertisements

ঋতাভরীকে ক্যামেরার সামনে এসে বলতে শোনা গেল, “আমি ব্রেকআপ করছি অনেক হলো এই টক্সিক রিলেশন”। বছর শেষে দীর্ঘ সুন্দর প্রেমের সম্পর্কের ইতি টানলেন অভিনেত্রী, যা নেটবাসীদের অবাক করেছে। তবে অনেকেই মন খারাপের সুরে অনেক মন্তব্য জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে এক ভিডিওর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, “তিনি দম বন্ধ করা সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান এবং সকলকে বলেছেন তাদেরও এইরকম ব্রেকআপের দরকার”! এই কথা শুনতেই সকলের চমকিত হয়েছে, তবে পরের অংশে রয়েছে আসর টুইস্ট।

 

View this post on Instagram

 

Shared post on

আসলে অভিনেত্রী তার প্রেমিক তথাগত নয়, ব্রেকআপ করতে চলেছেন তার স্ট্রেসের সাথে! বছর শুরু হওয়ার আগেই নিজের মস্তিষ্ক ঠান্ডা করে, স্ট্রেসের সাথে ব্রেকআপ করলেন তিনি আর সেই সম্পর্কে একটি স্বচ্ছ ভিডিও সোশ্যাল মিডিয়ায় বার্তা হিসেবে, অনুরাগীদের উদ্দেশ্যে প্রেরণ করেছেন অভিনেত্রী। সাথে জুড়েছেন মজাদার ইমোজিও! তবে এই স্বাভাবিক ভিডিওর মাধ্যমে অনেক পজিটিভ বার্তা, বিপুল সংখ্যক লোকেদের কাছে পৌঁছে যাবে বলেই ধারণা অভিনেত্রীর। সকলের জীবনে হতে থাকা অবস্বাদের মুক্তি হয়ে, একটি সুন্দর, স্বাস্থ্যময় জীবনযাপন করা সকলেরই উচিত! একথা অভিনেত্রী তার ভিডিওর মাধ্যমে সকলকে জানাতে চেয়েছেন।

Advertisements