বিনোদন

রাত কালো বিকিনিতে লাস্যময়ী অভিনেত্রী, উন্মুক্ত বক্ষ বিভাজিকা নিয়ে নেটদুনিয়ায় পারদ চড়ালেন রেশমি দেশাই

হিন্দি ধারাবাহিকের হায়েস্ট পেড অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন রেশমি দেশাই। ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ার চর্চায় তিনি বারবার উঠে এলেও তার কর্মজীবনের প্রশংসা তাকে অন্য রূপে চিহ্নিত করে। উত্তরন ধারাবাহিকের মধ্যে দিয়ে অভিনয় জগতে পদার্পণ করলে, তখন থেকেই তিনি লাইমলাইটে রয়েছেন। এছাড়াও অভিনয়ের পাশাপাশি বিভিন্ন রিয়্যালিটি শোতে সক্রিয় অংশগ্রহণ দর্শকের মনে আলাদা করে একটা জায়গা তৈরী করে দেয়।

তিনি বিগ বস থার্টিন এ অংশগ্রহণ করেছিলেন। প্রতিযোগী হিসেবে সেখানে সিদ্ধার্থ শুক্লা সাথে তার বিতর্ক বেশ নজরে পড়েছিল দর্শকদের। একটা সময় সিদ্ধার্থ ও রেশমি দেশাই এর সম্পর্ক খুব ভালো ছিল। এমনকি তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল বলিপাড়ায়। দিল সে দিল তাক ধারাবাহিকে তাদের দুজনকে একসাথে দেখা গেলে প্রশংসা পায় সেই জুটি। হঠাৎ কি কারণে তাদের সম্পর্ক এতটা অবনতির দিকে এগোলো তা এখনো খোলসা হয়নি দর্শকের সামনে।

হিন্দি ধারাবাহিকের খুব জনপ্রিয় মুখ রেশমি দেশাই। তার গ্ল্যামারাস লুক বড় পর্দার তাবড় তাবড় হিরোইনদেরও হার মানায়। তার স্টাইল স্টেটমেন্ট ও বেশ চোখে পড়ার মতো। বোল্ড লুকে প্রায়ই তাকে হাজির হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পর্দায়। নিত্য নতুন পোশাকের এক্সপেরিমেন্ট করতে দেখা যায় তাকে। তার বোল্ড ও সেক্সি লুকে বোল্ড আউট হয় পুরুষ ভক্তর মন। মহিলা ভক্তের সংখ্যাও তার কম নয়।

সম্প্রতি রেশমি দেশাই এর বেশ কিছু ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে দেখা গেছে। যেসব ছবিতে রেশমি একেবারে হাজির হয়েছেন হট অবতারে। তার কালো রংয়ের ডিপ নেক পোশাকে হাজির হয়েছেন তিনি। আর তাতেই ঘুম উড়েছে হাজার হাজার পুরুষ ভক্তের। উন্মুক্ত বক্ষ বিভাজিকা বাড়িয়ে তুলেছে সোশ্যাল মিডিয়ার পারদ। থাই স্লিট পোশাকেও নজর কেড়েছেন তিনি। আবার দেখা যাচ্ছে অভিনেত্রীর খুলে যাওয়া পোশাকের একাংশ দিয়ে বেরিয়ে আসছে বক্ষযুগল। মুহূর্তেই এইসব ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তার এই উষ্ণ আবেদনময়ী ছবি প্রশংসা পাচ্ছেন নেট দুনিয়ায়। তার এই মোহময়ী লুকের যেমন প্রশংসা করছে বহু মানুষ,তেমন আবার কটুক্তি করতেওছাড়ছেন না অনেক নেটিজেন।

Related Articles