Wednesday, December 8, 2021

অবশেষে মুক্তি পেল রোমান্সে মাখা পবনদীপ-অরুনিতার মিউজিক ভিডিও, প্রশংসা নেটদুনিয়ায়

অবশেষে প্রতীক্ষার অবসান। মুক্তি পেল পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলালের প্রথম মিউজিক ভিডিও ‘মঞ্জুর দিল’। যে মিউজিক ভিডিওতে কণ্ঠদান থেকে শুরু করে অভিনয় করেছেন দুজনেই। ধরা পড়েছে দুজনের সম্পর্কের রসায়ন। বেশ কয়েকদিন ধরেই চলছিল এই গানের প্রচার। পবনদীপ এবং অরুনিতার কণ্ঠে মঞ্জুর দিল শোনার জন্য একেবারে মুখিয়ে ছিলেন সবাই। সব অপেক্ষার অবসান ঘটিয়ে গতকাল ২৩ শে অক্টোবর সকাল ১১ টা ১১ নাগাদ মুক্তি পায় সেই গান।

সনি টিভির অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডেল প্রতিযোগী ছিলেন দুজনেই। সেখান থেকেই শুরু তাদের বন্ধুত্ব। সেই বন্ধুত্ব নিয়ে চর্চার কোন শেষ নেই। সেই সব জল্পনা কে আরো একটু উস্কে দিয়ে পবনদ্বীপ এবং অরুনিতা ফিরলেন আবারো রোমান্টিক মুডে।

সম্প্রতি অরুনিতা এবং পবনদ্বীপ রাজনের নতুন মিউজিক ভিডিও পরিচালনা করেছেন ইন্ডিয়ান আইডলের অন্যতম প্রতিযোগী আসিস কুলকার্নি। এছাড়া এই গানের পরিচালনার দায়িত্বে ছিলেন পবন নিজেই। গানটি রোমান্টিকে ভরপুর পবন এবং অরুনিতা অনস্ক্রিন রসায়নের একটি নতুন দিগন্ত যোগ করা হয়েছে এই মিউজিক ভিডিওতে। ইতিমধ্যেই তাদের মুক্তিপ্রাপ্ত এই ভিডিও ভিউজ পেয়েছে প্রায় ১ মিলিয়নের কাছাকাছি।

এর আগে ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে একটি সাক্ষাৎকারে অরুনিতার প্রসঙ্গে বলার সময় পবনদ্বীপ বলেছিলেন, অভিনেতা তার খুব কাছের বন্ধু। এই শুয়ে একসঙ্গে অনেকটা সময় কাটানোর ফলে এখন দ্বারা অবিচ্ছেদ্য হয়ে উঠেছেন একে অপরের। তবে এই মুহূর্তে দাঁড়িয়ে দুজনেই দুজনের ক্যারিয়ারের দিকে মন দিতে চান। অন্য সবকিছুর জন্য পড়ে রয়েছে অঢেল সময়। তবে এই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান বৃদ্ধ বয়স অবধি।

⚡ Trending News

আরও পড়ুন