Thursday, January 20, 2022

‘বত্তমিজ দিল’ গানে তুমুল নাচ! উচ্ছেবাবুকে নকল করতেই ভাইরাল মিঠায়ের ভিডিও

‘মিঠাই’ ধারাবাহিকে গোটা সপ্তাহ ধরে চলছে টুইস্ট এন্ড টুইস্ট! সিদ্ধার্থ দাদাইয়ের ডাকে কাজ থেকে ফিরে এসেছেন বাড়িতে, মিঠাইও তাঁর উচ্ছেবাবুকে বহুদিন পর দেখতে পেয়ে খুশিতে এক্কেবারে ডগমগ। আর মিঠাইয়ের এই খুশি এবং সিদ্ধার্থের সঙ্গে মিঠাইয়ের এত ভাব একেবারেই সহ্য করতে পারছেন না তোর্সা। এককালে তোর্সার সঙ্গেই সিদ্ধার্থের বিয়ে হওয়ার কথা থাকলেও ভাগ্যবশতঃ মিঠাইয়ের সঙ্গে বিয়ে হয়ে যায় সিদ্ধার্থের! প্রথম প্রথম সিদ্ধার্থের সঙ্গে কোনও বনিবনা না থাকলেও এখন দুটির মধ্যে বেশ প্রেম প্রেম হাবভাব।

সিদ্ধার্থও এক্কেবারে বউকে চোখে হারায়, বিয়ের প্রতি বিশ্বাসও এসেছে তাঁর! বউকে নিয়ে বেশ Caring ও সিদ্ধার্থ! এদিকে মিঠাইকে শায়েস্তা করতে মোদক বাড়ির বড় বউ হয়ে এসেছেন তোর্সা। বিভিন্ন ফন্দি-ফিকির এঁটে মিঠাইকে পরাস্ত করার চেষ্টা করলেও প্রতিনিয়ত মিঠাই নিজস্ব বুদ্ধিবলে বেঁচে যাচ্ছেন! এদিকে সিড-তোর্সার বন্ধু স্যাটি বিদেশ থেকে দেশে ফিরে তোর্সা-সিদ্ধার্থকে আমন্ত্রণ করেছেন তাঁদের বাড়ির পার্টিতে! তাঁরা এখনও জানেন না যে তোর্সা-সিদ্ধার্থের বিয়ে অন্য কোথাও হয়েছে! তবে পার্টিতে এসে সবাইযের এহেন সন্দেহ দূর করেন সিদ্ধার্থ নিজেই।

তিনি মিঠাইকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে বলেন, মিঠাই তাঁর স্ত্রী! আর তোর্সা তাঁর বৌদিমণি। এদিকে মিঠাই একেবারে মডার্ন সেজেই পার্টিতে উপস্থিত হয়েছেন! সবাই একটু অবাক হয়ে গেলেও মিঠাইয়ের সঙ্গে পরে স্যাটির বন্ধুত্ব হয়ে যায়! তাঁরা একসঙ্গে পার্টিতে জমিয়ে নাচ করেন, মিঠাই ‘Badtameez Dil’ এর সঙ্গে নেচে সবার মন জয় করার পাশাপাশি পার্টি পুরো জমিয়ে দেন!

মিঠাইয়ের এহেন পারফরম্যান্স দেখে স্যাটিও শেষে বলতে বাধ্য হয়, ‘এবার বুঝতে পারছি সিড তোর কেন বিয়ের প্রতি বিশ্বাস এসেছে, মিঠাইয়ের মতন এমন কেউ থাকলে কেউ নিজের চরিত্র না পরিবর্তন করে থাকতেই পারবে না!’ এদিকে স্যাটির এহেন কথা একেবারেই মেনে নিতে না পেরে পার্টি থেকে চলে যায় তোর্সা! অন্যদিকে মিঠাইয়ের পরামর্শে সিড তাঁর সব বন্ধুদের তাঁদের বাড়ি মনোহরা তে যাওয়ার নিমন্ত্রণ জানান! সম্প্রতি এই প্রোমো জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে শেয়ার করা হয়েছে।

⚡ Trending News

আরও পড়ুন