Thursday, January 20, 2022

রিয়ালিটি স্বামী-স্ত্রী! তাতে কি? রুপোলি পর্দাতেও দেখাযাবে ভিক্যাট জুটিদের

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ের এক মাস হয়ে গেছে। সম্প্রতি তাঁরা সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন। বলিউডের একাধিক সেলিব্রিটি তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। এবার রিয়েল লাইফের পর রিল লাইফে জুটি বাঁধতে চলেছেন ভিকি ও ক্যাটরিনা।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)


ফারহান আখতার (Farhan Akhtar)-এর নির্দেশনায় তৈরি হতে চলেছে ‘জি লে জারা’। তিন নারীর সফরনামা নিয়ে তৈরি হতে চলেছে নতুন ফিল্ম ‘জি লে জারা’। এই ফিল্মের চিত্রনাট্য লিখছেন জোয়া আখতার (Zoya Akhter), রিমা কাগতি (Rima Kagti), ফারহান আখতার। ফিল্মে তিনটি মূল নারীচরিত্রে অভিনয় করবেন ক্যাটরিনা, প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও আলিয়া ভাট (Alia Bhatt)। তবে ওই তিনজনের বিপরীতে কোন অভিনেতারা অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। ফারহান নিজে এই ফিল্মে অভিনয় করতে চান। এছাড়াও উঠে আসছে অভয় দেওল (Abhay Deol) ও হৃত্বিক রোশন (Hritwik Roshan)-এর নাম। তবে এখনও কিছুই চূড়ান্ত হয়নি। তবে শোনা যাচ্ছে, এই ফিল্মে ভিকি কৌশল অভিনয় করতে পারেন। তা যদি হয়, তাহলে ভিকি ও ক্যাটরিনার বিয়ের পর জুটি বেঁধে এটি হতে চলেছে প্রথম ফিল্ম। কিন্তু ভিকি এই ফিল্মে অভিনয় করলে কোনো অভিনেতার বাদ পড়ার আশঙ্কা রয়েছে।
9 ই ডিসেম্বর রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারায় হিন্দু রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন ক্যাটরিনা ও ভিকি। তাঁদের বিয়ের আসরে মিডিয়ার প্রবেশ নিষেধ ছিল। এমনকি অতিথিদের মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ ছিল। এই বিয়েতে উপস্থিত ছিলেন ক্যাটরিনা ও ভিকির পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা। শোনা যাচ্ছে, আশি কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনা অ্যামাজন প্রাইমের কাছে তাঁদের বিয়ের ছবি ও ভিডিওর সত্ত্ব বিক্রি করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)


তবে বিয়ের পর ভিকি ও ক্যাটরিনা একান্তে সময় কাটাতে পারেননি। তাঁদের ফিরতে হয়েছে কাজের জগতে। সলমান খান (Salman Khan) ও ক্যাটরিনা অভিনীত ‘টাইগার থ্রি’-র শুটিংয়ের বেশ কিছু অংশ বাকি রয়েছে। ভিকির হাতেও রয়েছে একাধিক ফিল্ম। ফলে সব মিলিয়ে দুজনেই সমান ব্যস্ত।

⚡ Trending News

আরও পড়ুন