বিনোদন

জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন সিরিয়াল ‘গৌরী এল’, রইল নায়িকার আসল পরিচয়

একটি অন্যতম জনপ্রিয় চ্যানেল ‘জি বাংলা’ (Zee Bangla) ফের সিরিয়াল পিপাসু দর্শকদের জন্য নতুন চমক নিয়ে হাজির টিভির পর্দায়। টিআরপির লড়াইয়ে পিছিয়ে পড়া ‘জিবাংলা’ আরও একবার বাজিমাত করতে চলেছে। ‘জিবাংলার’ পর্দায় আসতে চলেছে এক নতুন টিভি সিরিয়াল ‘গৌরী এলো’ (Gouri Elo)। অভিনয়ে নায়কের ভূমিকায় থাকছেন টলিপাড়ার একটি অন্যতম জনপ্রিয় মুখ বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় (Bishwarup Bandyopadhyay) এবং নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি (Mohana Maity)।

‘জি বাংলার’ এই নতুন মেগা সিরিয়ালের নায়িকা ‘ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগী ছিলেন। সম্পূর্ণ আলাদা প্ল্যাটফর্ম থেকে আসছেন তিনি। টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। সিরিয়ালের প্রথম প্রোমো ইতিমধ্যেই সামনে এসেছে দর্শকদের। যা দেখে
রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে দর্শকমহলে। এই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে থাকছেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। এছাড়াও থাকছেন ভাস্বর চট্টোপাধ্যায়, দ্বৈপায়ন দাস প্রমুখেরা।

 

মোহনা ডান্স বাংলা ডান্সে নাচের পর ‘জি বাংলার’ নতুন ধারাবাহিকের প্রজেক্ট এর সঙ্গে ও জড়িয়ে পড়েছেন। ‘পিলু ‘, ‘ লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এই সিরিয়াল গুলির পর এবার আসতে চলেছে ‘গৌরী এলো ‘। তবে এই সিরিয়ালের প্রোমো দেখে নায়িকাকে ঠিক চেনা চেনা লাগলেও অনেক দর্শকই ঠিক চিনে উঠতে পারছেন না তাঁকে।

এই চ্যানেলই কয়েকদিন আগে শুরু হওয়া মেগাসিরিয়াল ‘পিলু ‘। এই সিরিয়ালের ও নায়িকা ‘ ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগী মেঘা দাঁ। মেঘার পর আরো একবার এই চ্যানেল এই ডান্স রিয়েলিটি শো এর প্রতিযোগী মোহনাকে নায়িকা হওয়ার সুযোগ করে দিল। মোহনা ইতিমধ্যেই তাঁর নাচের মাধ্যমে মুগ্ধ করেছেন দর্শকদের, তবে এখন তিনি এই নতুন মেগাসিরিয়ালে কতটা দর্শকদের মন জয় করতে পারবেন সেটিই এখন দেখবার বিষয়!

নতুন এই ধারাবাহিকটি তৈরি হচ্ছে ‘ক্রেজি আইডিয়াস মিডিয়াজ’ এর অধীনে অর্থাৎ পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের পরিচালক সংস্থার অধীনে। বর্তমানে তাঁর এই প্রযোজনা সংস্থার মেগা ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ এখন বেশ ভালই জনপ্রিয়।

Related Articles