বৃষ্টির মধ্যে ‘হট বম্ব’ অঞ্জনা সিংয়ের সঙ্গে ভরপুর রোমান্সে মত্ত রবি কিষান, দেখে নিন উষ্ণ ভিডিও

Anjana Singh

Bhojpuri Dance Video: অভিনেতা রবি কিষান (Ravi Kishan) ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও নিজের নাম প্রতিষ্ঠা করেছেন। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এক চেটিয়া কাজ করেন। প্রায় সব অভিনেত্রীর সাথেই সিনেমা করেছেন। তেমনই দেখা গেছে ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং (Anjana Singh) -এর সাথে জুটি বাঁধতে। এবার রবি-অঞ্জনার এক চরম রোমান্টিক গান ভাইরাল হয়েছে।

ভোজপুরি ‘Shahenshaah’ সিনেমার গান ‘Saiyan Dekhi Na Aise Nazar Se’। এই গানের রোমান্স মেতেছেন জুটি। গানের শুরুতেই অঞ্জনাকে দেখা গেল সাদা শাড়ি ও ব্লাউজে। সাথেই দুর্দান্ত তার শরীরের সাহায্যে লাস্যময়ী নাচ যা মন কেড়ে নিতে বাধ্য। শুধু শাড়ি নয় অঞ্জনাকে গোলাপি রঙের শর্ট ড্রেসে একই খাটে রোমান্স করতে দেখা গেছে। এক কথায় অঞ্জনার যৌবনে রবি কিষান হেরে গেছেন তার প্রত্যক্ষ প্রমান পাওয়া যায় এই ভিডিওতে।

‘Worldwide Records Bhojpuri’ চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড হয়েছিল ৪ বছর আগে। ভাইরাল হতে ভিডিওটি ১.৮ কোটি মানুষ দেখে নিয়েছেন। সাথেই অঞ্জনার সেক্সি ফিগারে ডুব মেরেছেন লাখ লাখ নেটিজেন। অনেকে কমেন্ট করে তাদের বৃষ্টিতে ভেজা এক বিশেষ অন্তরঙ্গ মুহূর্তের প্রশংসা করেছেন।