বিনোদন

চেনেন কি রবিনা কন্যা রাশাকে! মায়ের সৌন্দর্যকেও টেক্কা দেবে তার রূপ, দেখে নিন ছবি

৯০ দশকের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন ‘রবিনা ট্যান্ডন’ ((Ravina Tandon)। বিভিন্ন হিট সিনেমার দারা দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। একসময় একাধিক ছবিতে তার দেখা মিললেও, বর্তমানে অভিনয় জগত থেকে বেশ কিছুটা দূরে নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী। বিখ্যাত ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল থাদানির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি, এরপর খুব কম বয়সে দুই কন্যাকে দত্তক নিয়েছিলেন। তবে বিয়ের এক বছরের মধ্যেই মা হয়েছিলেন রবিনা।

রবিনার পাশাপাশি তার মেয়ে রাশাও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়, মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিওতে তার দেখা মেলে। অভিনেত্রী রবিনা ট্যান্ডনও বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অভিনেত্রী মেয়ে রাশার 16 বছরের জন্মদিন উপলক্ষে একটি পোস্ট করেন তিনি, যেখানে নাশার ছোটবেলার ফটোর পাশাপাশি বর্তমান সময়েরও একটি ছবি তিনি তুলে ধরেছিলেন। ছবিতে রাশাকে অপূর্ব সুন্দর লাগছিল! মায়ের থেকে কোনো অংশে যে কম নয় তার সৌন্দর্য, তা বোঝা গিয়েছিল।

 

View this post on Instagram

 

Shared post on

এছাড়া রাশা বেশ গুণী মেয়ে! মার্শাল আর্ট ফ্রম তাইকোয়ান্দোতে ব্ল্যাক বেল্ট পেয়েছে সে, এর পাশাপাশি বক্সিংও নিজের আয়ত্তে আনছেন। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় নাচ ও অভিনয়ের ভিডিও শেয়ার করতেও দেখা যায় তাকে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলাতেও বিশেষভাবে সক্রিয় তিনি। তাই এই অপূর্ব সুন্দরী এবং ট্যালেন্টেড স্টারকিড রাশাও, অন্যান্যদের মতনই চর্চার পাতায় উঠে আসে বারংবার ।

Related Articles