শরীর ফিট রাখতে জিমে গিয়ে কি কি করেন রশ্মিকা, দেখুন অভিনেত্রীর ওয়ার্ক আউটের ভিডিও

National Crush

মাত্র ২৫ বছর বয়সেই ভারতের প্রথম সারির নায়িকা হয়ে উঠেছেন রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna)। কার্যত বলিউডেও এবার রাজ করতে আসছেন তিনি। ভগবান প্রদত্ব তার রূপ হলেও মারকাটারি ফিগার রাখতে নিয়মিত শরীর চর্চা করেন তিনি। প্রতিদিন জিমে অনেকটা সময় ঘাম ঝরান রশ্মিকা। তবে কি ওয়ার্কআউট করছেন নায়িকা সে বিষয় তার অনুরাগীদের সম্পূর্ণ বিবরণ দেন। যেমন আজই নিজের ইনস্টাগ্রামে (Instagram) একটি ওয়ার্কউট ভিডিও আপলোড করেছেন তিনি।

ভিডিওতে দেখা গেল, জিমে ঘাম ঝরাচ্ছেন রশ্মিকা। পরনে কালো জিম প্যান্ট ও প্যাস্টেল রঙের জিম ড্রেস। ‘টো স্কোয়াড’, ‘বক্সিং কিক ও পাঞ্চ’, ‘বাই-সাইকেল সিটআপ’, ‘স্কোয়াড’ এসব কিছুই করতে দেখা গেল তাকে। শরীর চনমনে রাখার জন্য তিনি যে খুবই মেহনত করছেন তা আর বলার অপেক্ষা রাখে না। তবে কি পরের ছবির জন্যই নিজেকে তৈরী করছেন রশ্মিকা? সে খবর অবশ্য জানা যায়নি।


৫৭ লক্ষ মানুষ দেখে নিয়েছেন তার এই জিমে ব্যায়াম করার ভিডিও। তার সাথেই প্রায় সব মানুষই বাহবা দিয়েছেন তাকে। ‘মিশন মজনু’ (Mission Majnu) দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন রশ্মিকা। যেখানে তাঁর বিপরীতে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্র (Sidharth Malhotra)। আবার ‘গুড বাই’ (Good Bye) সিনেমায় অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সাথে স্ক্রিন শেয়ার করছেন নায়িকা। সে খবরে আগেই শিলমোহর পরে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

এছাড়া অভিনেতা বরুন ধাওয়ানের (Varun Dhawan) সাথেও নাকি একটি সিনেমা করার কথা ইতিমধ্যেই হয়ে গেছে। তাহলে বোঝাই যাচ্ছে এই ঘাম ঝরানোর পিছনে অবশ্যই নায়িকার নতুন কোনো চমক দেওয়ার জন্য তৈরী হচ্ছেন।