বিবাহিত পরপুরুষের সঙ্গে সি বিচে উদ্দাম নাচ ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা মান্দনার, হু হু করে ভাইরাল ভিডিও

Amitabh Bachchan

বলিউডে বরুন ধাওয়ান (Varun Dhawan) সবসময়ই নতুনত্ব কিছু করে থাকে। তার এনার্জি আকাশ ছোঁয়া এ কথা আমরা সকলেই জানি। আবার দক্ষিনী কুইন রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna) এখন সব পরিচালকের প্রথম পছন্দ। এই দুজনই যদি একই ফ্রেমে ধরা দেয় তাহলে কেমন হবে? শুধু এক ফ্রেমে নয় একই গানে নাচ করে তাহলে কেমন হবে ভাবুন তো? যেমন ভাবনা তার তেমনই কাজ। একই ফ্রেমে রশ্মিকা ও বরুনকে নাচ করতে দেখা গেল একটি ভিডিওর মাধ্যমে। সমুদ্রের পাশে খোশমেজাজে ধরা দিলেন দুই তারকা।
Amitabh Bachchan

সম্প্রতি সামনে এসেছে ‘Beast’ সিনেমার ট্রেলারের গান। যেখানে দক্ষিনী সুপারস্টার Thalapathy Vijay ও নায়িকা Pooja Hegde কে অভিনয় করতে দেখা যাবে। সেই সিনেমারই একটি গান ‘Arabic Kuthu’ দারুন জনপ্রিয় হয়েছে। শুধু তাই নয় ইনস্টাগ্রাম (Instagram) রিলস ও ডান্স কভারে পরিপূর্ণ এই গানটা বর্তমানে সোশ্যাল মিডিয়াতে।
Amitabh Bachchan

এবার ওই গানে রশ্মিকা ও বরুন নাচ করলেন। রশ্মিকার পরনে লাল রঙের টপ, মাল্টি কালার স্কার্ট ও তার উপরে একটি ডেনিম জ্যাকেট। তার সাথেই সাদা রঙের স্নিকার্স, খোলা চুল ও ন্যুড মেকআপ লুকে ঘায়েল করে দিতে যথেষ্ট। অন্যদিকে, বরুনের পরনে খয়েরি রঙের প্যান্ট, সাদা টি-শার্ট ও কালো শার্ট দেখা গেল। তার সাথেই চোখে সানগ্লাস যা একটা ইউনিক লুক দিয়েছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)


মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে তাদের এই ডুও নাচ। দুজনের অনুরাগীরাই অভুত প্রশংসা করেছে। ‘একসাথে সেরা লাগছে আপনাদের’, ‘বেস্ট দুজনই’ এমন ধরণের কমেন্ট লক্ষ্য করা যাবে কমেন্ট বক্সে উঁকি দিলেই। ‘মিশন মজনু’ (Mission Majnu) সিনেমায় রশ্মিকা মন্দনা অভিনয় করছেন সে খবর ইতিমধ্যেই সামনে এসেছে। যার বিপরীতে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। অপরদিকে বলিউড আইকন অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সাথে ‘Goodbye’ ছবিতে দেখা যাবে রশ্মিকাকে অভিনয় করতে। আবার বরুন ধাওয়ান ‘Jug Jugg Jeeyo’ সিনেমায় দেখা যাবে। যেখানে তার বিপরীতে থাকবেন অভিনেত্রী কিয়ারা আদবানি (Kiara Advani)। এখন শুধু দেখার বরুন ধাওয়ান ও রশ্মিকা মন্দনাকে একসাথে কবে সিনেমার স্ক্রিন শেয়ার করতে দেখা যায়।