বিনোদন

চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিজয়-রশ্মিকা! দুই দক্ষিণী তারকার বিবাহ নিয়ে জল্পনা তুঙ্গে

ভিকি কৌশাল-ক্যাটরিনা কাইফ (Vicky Kaushal-Katrina Kaif), রণবীর সিং-দীপিকা পাডুকোন (Ranveer Singh-Deepika Padukone) কিংবা আরও শত শত বলিউড সেলেবরা তাদের ঘর বেঁধেছেন একসাথে। তবে এবার আরও এক নতুন তারকা জুটির প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। বছরের শেষে নাকি তাদের চার হাত একও হতে চলেছে।

কথা হচ্ছে দক্ষিনী অভিনেতা বিজয় দেবরাকোন্ডা (Vijay Deverakonda) এবং অভিনেত্রী রশ্মিকা মান্দানা-র (Rashmika Mandanna)। ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ দুটি সুপারহিট ছবিতে একসাথে দেখা মিলেছিলো এই তারকা জুটির। তার পর থেকেই তাঁদের প্রেমের গুঞ্জন উঠেছিল। তবে জানা যাচ্ছে, সেই খবর এখন অনেকাংশেই সত্য।

সম্প্রতি বিজয় ও রশ্মিকা দুজনেই মুম্বাইতে রয়েছেন বলে শোনা যাচ্ছে। বিজয় তাঁর নতুন হিন্দি ছবি ‘লাইকার’-এর জন্য মুম্বাইয়ে রয়েছেন। অন্যদিকে মুম্বাইয়ে নতুন ফ্ল্যাট কিনেছেন রশ্মিকা। মুম্বাইয়ে দুজনে একসঙ্গে পাপারাজ্জিদের লেন্সবন্দিও হয়েছেন বিজয়-রশ্মিকা। আর সেই থেকেই জল্পনা আরও তুঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বিজয় ও রশ্মিকা এবার একসঙ্গে নতুন বছর শুরু করেছেন। গোয়ায় নাকি দুজনেই একসাথে ছুটি কাটাতে গিয়েছিলেন। তবে কি গুজব নয় সম্পূর্ণ প্রেমের খবরটাই সত্যি? ভারত আরও এক তারকা দম্পতিকে খুব শীঘ্রই পেতে চলেছে! এই খবরে রশ্মিকা বা বিজয় কোনোরকম শিলমোহর দেননি ঠিকই। তবে ইতিমধ্যেই জানা গেছে বিজয়ের মায়ের সাথে অত্যন্ত ভালো সম্পর্ক রশ্মিকার।

একটি সাক্ষাৎকারে কিছুদিন আগে রশ্মিকাকে বিয়ে নিয়ে প্রশ্ন করায় জানিয়েছিলেন – “আমি জানি না এটা নিয়ে কি বলা উচিত। তবে আমি বিয়ে করার জন্য এখনও অনেকটাই ছোট। কখনও সেভাবে ভাবিনি। তবে তা সত্ত্বেও, এমন একজনের সঙ্গে থাকা প্রয়োজন যে তোমাকে সুখী করবে।”

এর পরেই এমন খবরে বেশ হতবাক নেটিজেনরা। তবে এখন শুধু সময়ের অপেক্ষা যখন বিজয় ও রশ্মিকা রিয়েল লাইফেও বিয়ের পিঁড়িতে বসবেন। বিজয় ও রশ্মিকা দুজনেই সাউথের খুবই জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী। তাই তাঁদের বিয়ে নিয়ে কম কৌতূহল নেই ভক্তমহলে।

Related Articles