বিনোদন

বিজয় দেবেরাকোন্ডা-কে বিয়ে করতে চলেছেন রশ্মিকা মন্দানা! প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী

দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন নায়িকা রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna)। তিনি মূলত তেলেগু ও কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করেন। ২০১৬ সালে ‘কিরকি পার্টি’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন রশ্মিকা। ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’, ‘ভীষ্ম’ প্রভৃতি অতি জনপ্রিয় সিনেমায় মুখ্য চরিত্র হিসেবে ছিলেন তিনি। উল্লেখ্য, খুব কম সময়ের মধ্যেই বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে চলেছেন রশ্মিকা।

‘পুষ্পা’-তে রশ্মিকার সাথে আল্লু অর্জুনের জুটি ছাড়াও দক্ষিণী সিনেমা জগতের আরেক জনপ্রিয় অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার (Vijay Deverakonda) সাথে অভিনেত্রীর জুটি ভীষণ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় হামেশাই রশ্মিকা-বিজয় জুটির বিভিন্ন ছবি ও ভিডিও এবং এডিট দেখতে পাওয়া যায়। এই দুইজন একসাথে ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন। ‘পুষ্পা’-র সাফল্যের পর আবার প্রচারের আলোয় আসার পর শুরু হয় রশ্মিকার বিয়েসংক্রান্ত কথাবার্তা। ইতিউতি শোনা যায় বিজয় ও রশ্মিকা খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

দক্ষিণী সুপারস্টার বিজয়কে বিয়ে করতে চলেছেন রশ্মিকা মন্দানা! প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী
বর্তমানে রশ্মিকা তাঁর নতুন সিনেমা ‘আদাভাল্লু মিকু জোহারলু’- প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন। মির্চি ৯(Mirchi 9)-কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এই গুজব নিয়ে বলেছেন,’বিয়ে করতে এখনও অনেক দেরি। বিয়ের সময় হলেই করব। আর গুজব যাঁরা লিখছেন তাঁদের বলব এসব ছেড়ে দিন।’ অপরদিকে, এই গুজব রটতে শুরু করার একদম প্রথমদিকেই বিজয় এই প্রসঙ্গে ট্যুইট করেছিলেন,’যথাযথই আজেবাজে কথা… আমরা কি শুধু খবরকে ভালোবাসতে পারি না!’ বিজয় ও রশ্মিকা দুইজনেই আপাতত তাঁদের সম্পর্ক ও বিয়েসংক্রান্ত সমস্ত কথাবার্তার প্রতি কোনোরকম গুরুত্ব প্রদান করেননি।

Related Articles