প্রকাশ্য রাস্তায় ‘আরাবিক কুথু’ গানে উদ্দাম নেচে ভাইরাল সুন্দরী তরুণী, রইল ভিডিও

Arabic Kuthu

বর্তমান সময়ে বেশিরভাগ মানুষই সোশ্যাল মিডিয়াকে বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। কাজের ফাঁকে বা অবসর সময় কাটানোর প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় স্ক্রোলিং অর্থাৎ ছবি বা ভিডিও দেখে নিজেদের সময় পার করেন। সোশ্যাল মিডিয়ায় আকছার বিভিন্ন মানুষের বিভিন্ন রকম ভিডিও ভাইরাল হয়ে থাকে। এইসব ভাইরাল হ‌ওয়া ভিডিওর এক বড়ো অংশ জুড়ে বিভিন্ন জনের নাচের ভিডিও থাকে। অনেকেই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে নিজেদের নাচের মাধ্যমে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তেমনই একজন হলেন রাশি শিন্ডে (Rashi Shinde)। মাত্র ১৪ বছর বয়স হলেও তাঁকে এক কথায় ‘ইন্টারনেট সেনসেশন’ বলা যায়। এত কম বয়সে নিজের কনটেন্টের মাধ্যমে তিনি নেটিজেনদের মন জয় করে নিয়েছেন।
Arabic Kuthu

মুম্বাইয়ের কিশোরী মেয়ে রাশির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ইতিমধ্যেই ২.২ মিলিয়নের গণ্ডি ছুঁয়ে ফেলেছে। রাশি হামেশাই বিভিন্ন ট্রেন্ডিং গানের সঙ্গে ট্রেন্ডিং স্টেপ অনুকরণ করে নিজের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন‌। সেইসব ভিডিও আকছার নেট দুনিয়ায় ভাইরাল হয় ও নেটিজেনদের প্রশংসা কুড়োয়। সম্প্রতি দক্ষিণ ভারতীয় সিনেমা ‘বিস্ট’ (Beast)-এর জনপ্রিয় গান ‘আরাবিক কুথু’ (Arabic Kuthu)-র সাথে রাশির নাচের রিল ভিডিও ভাইরাল হয়েছে। ধবধবে সাদা রঙের হটপ্যান্ট ও কালো রঙের স্লিভলেস ক্রপ-টপ পরে খোলা চুলে ও মানানসই হালকা মেক‌আপে রাশির নাচ দেখে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন।

সবুজে ঘেরা পরিবেশে খোলা রাস্তায় রাশির নাচ তাঁর অনুগামীদের মন কেড়ে নিয়েছে। ইতিমধ্যেই তাঁর এই ভিডিও ১০ লক্ষের বেশি মানুষ দেখে নিয়েছেন। কমেন্টে নেটিজেনদের কেউ লিখেছেন,’যতবার দেখি তোমার প্রেমে পড়ে যাই’, কেউ প্রশংসা করে লিখেছেন,’হট এন্ড সেক্সি ডান্স’, আবার আরেকজন আক্ষেপ করে জানিয়েছেন,’যতবার তোমায় দেখি ভালোলাগে, কিন্তু তুমি একবারও আমাকে রিপ্লাই দাও না।’