Thursday, January 20, 2022

করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের অভিনেত্রীর প্রেম নিয়ে জল্পনা শুরু টলি পাড়ায়!

২০২২! করোনা আবহে আরো এক নতুন বছর শুরু হয়ে গিয়েছে। আর নতুন বছর শুরুতেই টলিউডের অন্দরে নতুন প্রেমের খবর চাউর হল। হ্যাঁ এই বছরে নিজের মনের মানুষ খুঁজে পেলেন জি বাংলার করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের কমলা অর্থাৎ অভিনেত্রী সৌমি চক্রবর্তী। নিজের প্রেমিকের সাথে খুল্লামখুল্লাম চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী।

জি বাংলার করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব ধারাবাহিক এর পাশাপাশি বর্তমানে এই নতুন বছরে নতুন ধারাবাহিক পিলুতে রাইমা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমি। নতুন লুকে এক্কেবারে টেলি দর্শকের সামনে আসতে চলেছেন এই অভিনেত্রী। তবে এবার অভিনয়ের কাজ নিয়েই শুধু সুখবর নয় সৌমি প্রকাশ্যে এনেছেন নিজের মনের মানুষ অর্থাৎ ভালোবাসার মানুষকে। নতুন নতুন কাজের পাশাপাশি জমিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী।


নিজের সোশ্যাল মিডিয়ার পেজে বেশ ভালোই সক্রিয় অভিনেত্রী। এবার নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের ভালোবাসার মানুষের সঙ্গে ভিডিও শেয়ার করেছেন সৌমি। আর প্রথমবার নিজের প্রেমের কথা জানান ২০২১ এর ডিসেম্বরে। বছরের শুরুতেই প্রকাশ্যে আনলেন নিজের জীবনের এই বিশেষ মানুষকে। ছবি বা ভিডিও প্রকাশ্যে আনলেও প্রেমিকের নাম এখনই জানাতে নারাজ সৌমি। তবে ইতিমধ্যে দুজনে তএকসঙ্গে দারুন মুহূর্ত কাটিয়ে ফেলেছেন তা বেশ বোঝা যাচ্ছে সৌমির কিছু ভিডিও দেখে। বহুদিন ধরে অভিনয়ের সাথে যুক্ত থাকলেও রাসমনিতে কমলার চরিত্রে প্রথমবার দর্শকদের নজর কাড়েন সৌমি।


আর পিলু ধারাবাহিকে একদম নতুন লুকে দর্শকের সামনে আসতে চলেছেন সকলের প্রিয় কমলা। আর এই নতুন চরিত্রের জন্য নিজের লম্বা ঘন চুল কেটে নতুন হেয়ার কাট‌ও করেছেন। কমলা থেকে একদম স্টাইলিশ রাইমা। এই ধারাবাহিকে কমলার সাংসারিক জীবনে অনেক সমস্যা থাকলেও বাস্তবে পরিবার প্রেম এবং কাজ এই সবকিছু নিয়ে বেশ ভালোই থাকছেন পর্দার কমলা। গত বছর থেকেই টেলিপাড়াতে বহু কলাকুশলী বিয়ের পিঁড়িতে বসেছেন এই বছর‌ও চার হাত এক করতে চলেছেন একাধিক জনপ্রিয় অভিনেত্রী। তাহলে এই বছরে বিয়ে করতে চলেছেন সৌমিও তা অবশ্য জানা যায়নি। তবে সময়ের অপেক্ষা।

⚡ Trending News

আরও পড়ুন